বিনোদনভিডিওসেরা খবর

ফের ধারাবাহিকে এন্ট্রি মিশমির! উর্মির সংসারে আগুন জ্বালাতে হাজির রিনি, রইল ভিডিও

মানুষের রোজকার জীবনের বিনোদনের ক্ষেত্রে অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সিরিয়াল(Serial)। সারাদিনের ব্যস্ততার পর সন্ধ্যে হলে মা কাকিমারা টিভির রিমোট নিয়ে বসে পড়েন পছন্দের সিরিয়াল দেখার জন্য। আর সিরিয়াল প্রেমী দর্শকদের জন্যই টিআরপি তালিকাতে সফল হচ্ছে এই ধারাবাহিকগুলো। প্রত্যেকটি দর্শকেরই নিজস্ব পছন্দের ধারাবাহিক রয়েছে।

দর্শকের পছন্দের এমনই এক ধারাবাহিক হলো জি বাংলার(Zee Bangla) ‘এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Ses Hoi)। এখানে উর্মি ও সাত্যকির অভিনয় মন জয় করেছে দর্শকদের। দুজনের অসাধারণ কেমিস্ট্রি পছন্দ করেন ভক্তরা। মধ্যবিত্ত একান্নবর্তী বাঙালি পরিবারের মিষ্টি জীবন কাহিনী নিয়ে গল্প তৈরি হয়েছে। বড়লোক পরিবারের মেয়ে হয়েও মধ্যবিত্ত পরিবারে উর্মি যেভাবে মানিয়ে নিয়েছে সে গল্প ভালো লাগবে দর্শকদের।

তবে এই ধারাবাহিকেও ভিলেনের প্রবেশ রয়েছে। এখানে এক সময়ে খল নায়িকার চরিত্রে অভিনয় করছেন মিশমী দাস(Mishmee Das)। যেকোনো ধারাবাহিকে নায়ক নায়িকার সঙ্গে খলনায়িকার চরিত্র বেশ জনপ্রিয়। এখানে খল নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছে দর্শকদের। মিশমির চরিত্রের নাম রিনি। এই রিনির চরিত্রে অভিনয় করে তিনি এতটাই জনপ্রিয় হয়েছেন যে শ্রীময়ীর জুন আন্টির সঙ্গে তুলনা করা হয়েছে তাকে।

তবে বেশ কিছু সময়ের জন্য অভিনেত্রী অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। তবে আবার তিনি কলকাতায় ফিরে এসেছেন। আর তারপরই মনে করা হচ্ছিল তাকে আবার এই ধারাবাহিকে দেখা যাবে কিনা। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে উপস্থিত রয়েছে রিনি।

এই প্রোমোতে দেখা যাচ্ছে, সাত্যকিদের বাড়িতে রবীন্দ্র জয়ন্তী উৎসবের আয়োজন করা হয়েছে। যেখানে মাউথ অর্গান বাজাচ্ছিল সাত্যকি। এমন সময় উর্মির দাদা জানায় যে বোম্বে থেকে নায়িকা এসেছে যে হিন্দি গানে নেচে অনুষ্ঠানকে আরো সুন্দর করে দেবে। হিন্দি গানে রবীন্দ্রজয়ন্তী। এই কথা শুনে আকাশ থেকে পড়েন সাত্যকি।

এরপর নায়িকা হিসেবে রিনিকে দেখে চমকে যায় সকলে। আর এই প্রোমো ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিনির প্রত্যাবর্তনের সঙ্গে সঙ্গে এই ধারাবাহিকের টাইম স্লটেও পরিবর্তন আনা হয়েছে। আগামী ১৬ ই মে থেকে সোম থেকে শনি রাত নটায় দেখা যাবে এই ধারাবাহিক।

Related Articles

Back to top button