বিনোদনসেরা খবর

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে বিরাট বদল, নির্মাতাদের উপর ক্ষুব্ধ দর্শকদের একাংশ

জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক বেশ জনপ্রিয়। এখানের অভিনীত প্রত্যেকটি চরিত্রের অভিনয় দর্শকদের বেশ পছন্দের। তবে বেশ কয়েকদিন ধরে এই ধারাবাহিকের চরিত্রদের বদল ঘটছে। কয়দিন আগে এই ধারাবাহিকের রিনি ওরফে অভিনেত্রী মিশমি দাস জানিয়েছিলেন তিনি আর অভিনয় করবেন না। ধারাবাহিক থেকে বিরতি নিচ্ছেন।

যদিও তার জায়গায় কে অভিনয় করবেন সেটা এখনো ঠিক করেননি নির্মাতারা বা নতুনভাবে রিনিকে দেখতে পাননি দর্শকেরা। এর কিছুদিন পরেই মিমির চরিত্র বদলে গিয়েছে। মিমির চরিত্রের তনুশ্রী সাহার পরিবর্তে দেখা যাচ্ছে অভিনেত্রী লিজা সরকারকে। এবার এই ধারাবাহিকের ঠাম্মির চরিত্রের মুখ বদলে গেছে। এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন তিনি।

প্রত্যেকদিন রাত দশটার সময় ডিনার টেবিলে বসে দর্শকরা দেখতে পছন্দ করে উর্মি ও সাত্যকির অসাধারণ কেমিস্ট্রি। অন্য ধাঁচের গল্প দেখাচ্ছেন এই ধারাবাহিক নির্মাতারা। ধারাবাহিক একটি যৌথ পরিবারের গল্প বলে তাই প্রত্যেকটি চরিত্রকে সমান গুরুত্ব দিয়ে দেখানো হয়েছে। তবে এই বারবার ধারাবাহিকের চরিত্র বদলাতে সাময়িক হলেও ক্ষুব্দ হচ্ছেন দর্শকেরা। সিরিয়াল শুরু হওয়ার সময় ঠাম্মি চরিত্রে অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী অলকানন্দা রায়।

কিন্তু তার কিছুদিন পরেই তিনি এই= চরিত্রটি থেকে বেরিয়ে আসেন। এরপর ঠাম্মির চরিত্রে জায়গা নেন অভিনেত্রী কল্যাণী মন্ডল। তিনিও ভালো অভিনয় করে দর্শকদের বেশ পছন্দের হয়ে ওঠেন। তবে এবার সেই চরিত্রবদল ঘটেছে। তার জায়গায় অভিনয় করবেন কুমকুম ভট্টাচার্য। এই গল্পে ঠাম্মির চরিত্র যেহেতু বেশ গুরুত্বপূর্ণ। নির্মাতারা তার চরিত্রটিকে ভালো ভাবে উপস্থাপন করার চেষ্টা করছেন। নতুন ঠাম্মি কিভাবে দর্শকদের মন জয় করে নিতে পারেন সেটা অবশ্য সময় বলবে।

Related Articles

Back to top button