বিনোদনসেরা খবর

৪১ বছর বয়সেও ধরে রেখেছেন ২০ বছরের গ্ল্যামার! কে বলবে শ্বেতা তিওয়ারি আসলে দুই সন্তানের মা

হিন্দি ফিল্ম ও টেলিভিশনের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। ২০১১ সালে ‘কসৌটী জিন্দেগী কে’তে প্রেরণার চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি। এই ধারাবাহিকের পর রাতারাতি বিখ্যাত হয়ে যান তিনি। বলাইবাহুল্য এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে‌। এরপর একের পর এক জনপ্রিয় টেলিভিশন শো’তে দেখতে পাওয়া যায় তাকে।

পরবর্তীকালে তাকে দেখতে পাওয়া যায় হিন্দি টেলিভিশনের সবচেয়ে বিতর্কিত একই সঙ্গে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’এর ঘরে। নিজের অনবদ্য পারফরম্যান্সের জোরে ‘বিগ বস’ সিজন ফোরের ট্রফিও নিজের নামে করে নিয়েছিলেন শ্বেতা। তারপর থেকেই দর্শকমহলে তার জনপ্রিয়তা পৌঁছায় তুঙ্গে। এযাবৎ নিজের অভিনয় জীবনে, তিনি অভিনয় দক্ষতার পাশাপাশি নিজের সৌন্দর্য দিয়েও ঘায়েল করেছেন লাখো পুরুষের হৃদয়। একটা দীর্ঘ সময় ধরে রাজত্ব করেছেন‌ টিভি ইন্ডাস্ট্রিতে। আর সেই কারণেই সারা বিশ্ব জুড়ে তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয়।

প্রসঙ্গত, গ্ল্যামারের নিরিখে বছর একচল্লিশের অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এখনও বলে বলে গোল দিতে পারে যে কোনও নবাগতা তারকাকে। ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর তন্বী চেহারা দেখে কিশোরী ভেবে ভুল করে অনেকেই। শোনা যায় নিজের ফিটনেস বজায় রাখতে অনুশীলনের পাশাপাশি নিজের ডায়েটের দিকেও নজর দেন তিনি।

উল্লেখ্য, গ্ল্যামারাস হওয়ার পাশাপাশি শ্বেতা যথেষ্ট সাহসীও বটে। প্রায়শই বিভিন্ন বিষয়ে মন্তব্য রাখতে দেখা যায় তাকে। এর পাশাপাশি মাঝেমধ্যেই বোল্ড এবং হট অবতারে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। ভারতীয় হোক কী পশ্চিমী, সব পোষাকেই উষ্ণতার পারদ চড়াতে পারদর্শী তিনি। তাকে দেখে অনেকে তো বিশ্বাসই করতে চায়না যে শ্বেতা আসলে দুই সন্তানের মা।

Related Articles

Back to top button