বিনোদনসেরা খবর

যে ৫ টি বিশেষ কারণে ‘লাল সিং চাড্ডা’ পিছনে ফেলে দিতে পারে ‘কেজিএফ ২’-কে, রইল বিস্তারিত

চলতি বছরের ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে আমির খানের বহুল প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’। হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’ (Forrest Gump) থেকে অনুপ্রাণিত ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha)। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন টম হাঙ্কস। এখানে সেই চরিত্রে অভিনয় করেছেন আমির খান। মিস্টার পারফেকশনিস্টের শেষ ছবি ‘থাগস অফ হিন্দুস্তান’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর একটু নিরাশ হয়েছিলো অনুরাগীরা। আর তাই ‘লাল সিং চাড্ডা’ নিয়ে চরম উত্তেজনায় রয়েছে সিনেমাপ্রেমীরা। এমনকি বলা হচ্ছে বক্স অফিস কালেকশনের নিরিখে এই ছবিটি KGF3 কে’ও পিছনে ফেলে দিতে পারে। জেনে নি এরকম মনে হওয়ার পেছনে ঠিক কী কী কারণে রয়েছে!

  1. এই ছবির সম্ভাব্য সাফল্যের পিছনে প্রথম বড় কারণটি হতে পারে যে, আমির খান তার ভক্তদের থেকে একটা দীর্ঘ সময় ধরে দূরে আছেন। ২০১৮ তে ‘থাগস অফ হিন্দুস্তান’এর ব্যর্থতার পর নিজেকে লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরে রেখেছেন‌ তিনি। এমতাবস্থায় দর্শকমহল মুখিয়ে রয়েছে তাকে আবার পর্দায় দেখার জন্য। তাই বলা হচ্ছে আমির তার ভক্তদের বিশেষ অ্যাটেনশন পেতে পারেন।
  1. এর আগে আমির করিনা’কে 3 ইডিয়টস ছবিতে জুটি বাঁধতে দেখা গেছে। বলাই বাহুল্য ব্যপক সাড়া ফেলেছিলো ছবিটি। ছবির সাথে সাথে আমির করিনার জোড়িকেও দারুন ভালোবাসা দিয়েছিলো দর্শকমহল। আর সেই ধারাবাহিকতা বজায় ছিলো তাদের পরবর্তী ছবি ‘তালাশ’এও। তাই ইন্ডাস্ট্রির বিশেষজ্ঞদের মতে এবারও ভক্তদের নিরাশ করবেনা এই দুই তারকা।
  1. ‘থাগস অফ হিন্দুস্তান’ মুখ থুবড়ে পড়ার পর আমির নিজের চিত্রনাট্যে একটু বদল এনেছেন। নতুন চিন্তাভাবনা উপস্থাপনার বদলে বেছে নিয়েছেন ‘রিমক’কে। হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’ এর রিমেক হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। ছবিটির হলিউড সংস্করণকে দারুন উপভোগ করেছে সিনেমাপ্রেমীরা, আর সেই রেশ ধরেই ‘লাল সিং চাড্ডা’কেও নিরাশ হতে হবেনা বলেই আন্দাজ। আর তাছাড়াও এটি একটি একটি পারিবারিক বিনোদনমূলক চলচ্চিত্র, যার কারণেও টিকিট বেশি বিক্রি হতে পারে ধারণা।
  1. বলাই বাহুল্য আমির খান খুব ভেবেচিন্তে ছবিটির মুক্তির তারিখ বেছে নিয়েছেন। দীর্ঘদিন অপেক্ষা করার পর আগামী ১১ আগস্ট ছবিটি রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই সময় ছুটির কারণে আরও বেশি সংখ্যক মানুষ ছবিটি উপভোগ করতে প্রেক্ষাগৃহে আস্তে পারবেন।
  1. যদিও নির্মাতারা এখনও এই প্রসঙ্গে শিলমোহর লাগাননি তবে কানাঘুষো শোনা যাচ্ছে যে, সালমান খান এবং শাহরুখ খানকে আমির খানের সাথে ‘লাল সিং চাড্ডা’-তে কিছু সিকোয়েন্স করতে দেখা যেতে পারে। এমনটা হলে বক্স অফিসে উপচে পড়বে দর্শক সংখ্যা। বলাই বাহুল্য তিন খানকে নিয়ে চর্চার শেষ নেই এই গ্ল্যামার দুনিয়ায়, আর সেই তিন খান যদি সত্যিই একসাথে স্ক্রীন শেয়ার করে তাহলে বলাই বাহুল্য যে সেই ছবি রিলিজ হওয়ার আগেই ব্লকবাস্টার। 

Related Articles

Back to top button