বিনোদনসেরা খবর

জ্যাকেটের আড়াল থেকে উন্মুক্ত উরু, পোশাক ছাড়াই শুধু ডেনিম জ্যাকেট দিয়ে লজ্জা ঢাকলেন ‘মন ফাগুনে’র সৃজলা!

মন ফাগুনের ‘সৃজলা গুহ’কে মনে আছে? বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ তিনি। এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন তিনি। ছোট পর্দায় কাজ শুরু করার পর থেকেই বেশ ভালো রকম জনপ্রিয়তা কুড়িয়েছিলেন দর্শকমহলে। তবে সিরিয়ালের টিআরপি দিনদিন কমতে থাকে। আর তাই একপ্রকার বাধ্য হয়েই ‘মন ফাগুন’র খাতা বন্ধ করে দেন নির্মাতারা।

তবে ‘মন ফাগুন’ শেষ হয়ে গেলে কী হবে, সকলের আদরের পিহু যে আজও সবার মনে ঘর করে আছে। অভিনেত্রীর বেশ ভালো রকমের ফ্যানবেস তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কর্মজীবন ছাড়া তার ব্যক্তিগত জীবন নিয়েও মানুষের আগ্রহের কমতি নেই। তিনিও মাঝে মধ্যেই নিজের জীবনের রোজনামচা শেয়ার করে থাকেন ভক্তদের সাথে।

সম্প্রতি সৃজলার বেশ কিছু ফটোশুটের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর বর্তমানে তার এই পোস্টের নিচে ভালোবাসার ঝড় বইয়ে দিয়েছে অনুরাগীরা। আসলে সৃজলার এই সাম্প্রতিক ফটোশুট এতোটাই আকর্ষণীয় যে কারোরই নজর কাড়তে বাধ্য।

ছবিতে দেখা যাচ্ছে, শুধুমাত্র একটি জিন্সের জ্যাকেট পরে রয়েছেন তিনি। তারই মধ্যে উন্মুক্ত হয়ে রয়েছে তার উরু। খোলা চুল, মুখে মানানসই মেকাপ এবং লাল লিপস্টিকে অসম্ভব আকর্ষণীয়া লাগছে তাকে। সম্প্রতি এই ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “সাম টাইমস অ্যান এঞ্জেল/ সাম টাইমস আ হেল রাইসার/ অলওয়েস এ স্ট্রং ওমেন”।

ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রায় ১০ হাজারের কাছাকাছি মানুষ পছন্দ করেছেন এই ছবিটিকে। কমেন্ট সেকশন ভরে উঠেছে প্রশংসাবার্তায়। অনেকে তো তাকে আবার ছোট পর্দায় ফিরে আসার জন্যেও অনুরোধ জানিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, একথা হয়তো অনেকেই জানেননা যে, সৃজলার ইংরেজি লেখার হাত কিন্তু চমৎকার। কিছুদিন আগেই প্রকাশিত হয়েছে তার প্রথম কবিতার বই ‘ফরএভার জানুয়ারি’। পাঠকদের মধ্যে কেউ যদি সৃজলা এবং ইংরেজি কবিতার ফ্যান হয়ে থাকেন তাহলে এই বইটি অবশ্যই পড়ে দেখতে পারেন।

Related Articles

Back to top button