বিনোদনসেরা খবর

কেউ ২৪ তো কেউ ৬১, রইল বাংলা সিরিয়ালের প্রিয় অভিনেত্রীদের আসল বয়স

ছোটপর্দায় অভিনয় করা বিভিন্ন বঙ্গ টলি সুন্দরীদের নাম পরিচয় সকলেই জানেন, কিন্তু এই অভিনেত্রীদের বয়স সম্পর্কে জানেন কি? একসময়ের শুধুমাত্র ষোড়শী এবং অষ্টাদশীদেরই নায়িকা হিসেবে ভাবলেও যুগের পরিবর্তনে পরিবর্তন এসেছে বাংলা ধারাবাহিকের কাহিনীতে। বর্তমান যুগে নায়িকাদের তাদের বয়সের হিসেবে বিচার করা হয়না, এখন তাদের অভিনয় দক্ষতার ওপর জোর দেওয়া হয়। বর্তমান দিনে কনটেন্ট ভিত্তিক ধারাবাহিকের ফলে এখন জনতা ছোটপর্দাকেও সমান গুরুত্ব দিয়ে দেখে।

কিন্তু আজকের এই প্রতিবেদনে রইলো বাংলা ধারাবাহিকে অভিনয় করা বিভিন্ন নায়িকাদের আসল বয়স। চলুন এক নজরে দেখে নি এই তালিকা।

গুনগুন : স্টার জলসাতে চলা খড়কুটো ধারাবাহিকের মধ্যমণি হলেন গুনগুন। আর এই চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। তার জন্ম ২৭শে জুন ১৯৯৩, তাই অভিনেত্রীর বর্তমান বয়স প্রায় ২৯ বছর।

বিনি : স্টার জলসারই আরেক ধারাবাহিক ‘ফেলনাতে’ ফেলনার মা বিনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য। তার জন্ম হয় ১৯৯৮ সালের ২১শে সেপ্টেম্বর, তার বর্তমান বয়স এখন ২৪ বছর।

জেসমিন : জি বাংলার ত্রিনয়নী ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় দেখা গিয়েছিলো জেসমিন রায়কে। মজার বিষয় হলো তার অভিনীত চরিত্রের নামও ছিল জেসমিন। এছাড়াও আরও বেশ কিছু ধারাবাহিকে তাকে খলনায়িকার ভূমিকায় দেখা গিয়েছে। বর্তমানে তিনি কালার্স বাংলার ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকে অভিনয় করছেন। জনপ্রিয় এই অভিনেত্রীর জন্ম ১৯৯১ সালের ৩০শে জুলাই। তার বর্তমান বয়স ৩২ বছর।

শ্রীময়ী : জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারের নিবিড় যোগসূত্র টলিউডের সাথে। একাধিক চিত্রনাট্যে, ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তার জন্ম ১৯৭১ সালের ৬ই জানুয়ারি। বছর পঞ্চাশেকের এই অভিনেত্রী আজও সম্পূর্ণ একটি ধারাবাহিক একার দায়িত্বে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন।

সর্বজয়া : টলিউডের এই অভিজ্ঞ অভিনেত্রীকে বহু বছর পর পর্দায় দেখা গেছে। সর্বজায়ার হাত ধরে নতুন করে ফিরেছেন তিনি। একসময় নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। ১৯৬১ সালে ৮ই আগস্ট তার জন্মদিন। বর্তমানে তিনি ৬১ এর কোঠায় পা দিয়েছেন।

সহচরী : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তব সহচরী’তে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। তার জন্ম ১৯৮০ সালের ২১শে মে। বর্তমানে তার বয়স প্রায় ৪২ বছর।

বরফি : ‘আয় তব সহচরীতে’ই সহচরীর বান্ধবী কাম বউমার ভূমিকায় দেখা যাচ্ছে অরুনিমা হালদারকে। এই অভিনেত্রীর জন্ম ২০০২ সালে। এখন তার বয়স ২০ বছর।

যমুনা ঢাকি : শ্বেতা ভট্টাচার্য অনেক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন। ১৯৯২ সালে জন্মগ্রহণ করেন তিনি। বর্তমানে তিনি ৩০ এর ঘরে পা দিয়েছেন।

ফুলঝুরি : ধূলোকণা ধারাবাহিকের ফুলঝুরি ওরফে অভিনেত্রী মানালি দে’র জন্ম ১৯৯১ সালের ৬ই মে। দীর্ঘদিন যাবৎ অভিনয়ের সাথে যুক্ত তিনি। তার বয়স এখন ৩১।

Related Articles

Back to top button