বিনোদনসেরা খবর

পর্দাতে হলেও পুরো বাস্তব প্রেমকাহিনী, বলিউডের এই ৫ জুটির রোম্যান্স দেখতে আগ্রহী ভক্তরা

বলিউড চলচ্চিত্রের প্রেমকাহিনী এতোটাই বেশি পিকচার পারফেক্ট হয় যে সেগুলি দেখে মনে হয় এসব কেবল রূপোলী পর্দাতেই সম্ভব। এই রূপকথার মতো গল্পগুলি রোম্যান্স সম্পর্কে আমাদের প্রত্যাশা বাড়িয়ে তুললেও আসলে বাস্তবে তা কখোনোই সম্ভব হয়না। আসলে বাস্তব জীবনে আমরা কেউই নিখুঁত নই, তাই রূপোলী পর্দার ঐ নিখুঁত গল্প মনে সন্দেহের উদ্রেক করে বৈকি। তবে এর মধ্যেও এমন কিছু অনস্ক্রিন প্রেম কাহিনী আছে যা একেবারেই বাস্তব সম্মত।

1. রণবীর কাপুর এবং কঙ্কনা সেন শর্মা (ওয়েক আপ সিড) :-

‘ওয়েক আপ সিড’ বলিউডের একটি অত্যন্ত জনপ্রিয় ছবি। ছবিতে অনস্ক্রিন কাপল হিসেবে অভিনয় করেছিলেন রণবীর কাপুর ও কঙ্কনা সেন শর্মা। রণবীর এবং কঙ্কনা এমন দুজন বন্ধু যাদের মানসিকতা একেবারেই আলাদা। ছবিতে চমৎকার অভিনয় করেছিলেন দুজন। আর সত্যি বলতে আয়েশার মতোও জীবনযাপন করতে কে না চায়!

2. ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়া (স্কাই ইজ পিঙ্ক) :-

দিল ধড়কনে দো এবং পরে স্কাই ইজ পিঙ্ক -এ জুটি বাঁধতে দেখা গেছিলো ফারহান এবং প্রিয়াঙ্কা’কে। আরও একবার এই জুটির দূর্দান্ত কেমিস্ট্রি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শকবৃন্দ।

3. আলিয়া ভাট এবং ভিকি কৌশল (রাজি) :-

যদিও সিনেমাটিতে এই দম্পতির উদ্দেশ্য ভিন্ন ছিল। প্রেম দিয়ে শুরু না হলেও পরবর্তীকালে একে অপরের কাছে হৃদয় বন্ধক রাখেন দুজন।‌ এই জুটিকে আবার দেখতে পাওয়া গেলে মন্দ হয়না।

4. রণবীর সিং ও সোনাক্ষী সিনহা (লুটেরা) :-

লুটেরা’ একটা ব্যতিক্রমী ভাবধারার ছবি, ছবিতে ফুটে উঠেছে সাধারণ মধ্যবিত্ত তরুণ-তরুণীর প্রেম কাহিনী। খুব সাধারণ সাজসজ্জায় ছিমছাম এই জুটির কেমিস্ট্রি আমাদের ব্যক্তিগত জীবনের কথা মনে করায়।

5. আয়ুষ্মান খুরানা এবং পরিণীতি চোপড়া (মেরি পেয়ারি বিন্দু) :-

কলকাতার এক মেয়ের গায়িকা হওয়ার স্বপ্ন। আর সেখান থেকেই একটা প্রেমের গল্প। অসম্পূর্ণ এই প্রেম কাহিনী দেখে চোখ ভেজেনি এমন মানুষ খুব কমই আছে। স্মৃতির পাতা হাতড়ালে এরকম একটা না পাওয়া ভালোবাসা খুঁজে পাওয়া যাবেনা, এমন মানুষ বোধহয় বিরল।

Related Articles

Back to top button