বিনোদনসেরা খবর

গা শিউরে ওঠার মতো কাহিনী, রইল ৫ টি সিরিয়াল কিলারের গল্প, যেগুলি না দেখে থাকলে আজকেই দেখে ফেলুন

বরফ ঠান্ডা মাথায়, নিখুঁত পরিকল্পনা করে কোন মানুষকে খুন করা আমরা গল্প-উপন্যাসে হরহামেশাই পড়ি। কিন্তু এই মানুষ খুন কারো কারো নেশা হতে পারে তা কি ভাবা যায়! এধরনের সিরিয়াল কিলারদের মনস্তত্ত্ব নিয়ে মনোবিজ্ঞানী থেকে শুরু করে অপরাধবিজ্ঞানীদেরও গবেষণার শেষ নেই। এইসব মানুষদের নিয়ে তৈরি হয়েছে একাধিক সিনেমা, গল্প, কাহিনী। সিরিয়াল কিলারদের নিয়ে নির্মিত সিনেমাগুলোর মূল প্রতিপাদ্য বিষয় হচ্ছে তাদের মনস্তাত্ত্বিক বিষয়কে ভালোভাবে পর্দায় ফুটিয়ে তোলা। এমনই কিছু হাড়হিম করা সিরিয়াল কিলারদের গল্প বলবো আজকের প্রতিবেদনে।

১. কৌন : রাম গোপাল ভার্মা পরিচালিত এই সিনেমাটি আসলেই একটা মাস্টার পিস। উর্মিলা মাতোন্ডকর এবং মনোজ বাজপেয়ী অভিনীত সাইকোলজিক্যাল থ্রিলার ‘কৌন’ সিনেমাটি সবার একবার হলেও সবার দেখা উচিত।

২. মার্ডার ২ : ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি বলিউডের অন্যতম ব্যবসাসফল সিনেমা। এই ছবিটিও একজন সিরিয়াল কিলারের গল্প নিয়ে নির্মিত। এটি এমন একজন মানুষের গল্প যে কমবয়সী যৌনকর্মীদের নৃশংসভাবে হত্যা করে। ইমরান হাশমি এবং জ্যাকলিন অভিনীত এই গল্পটিও ব্যাপক পছন্দ করেছিলো মানুষ।

৩. দ্য স্টোনম্যান মার্ডারস : আশির দশকে দেশজুড়ে হাঙ্গামা সৃষ্টি করেছিলো এই স্টোনম্যান সিরিয়াল কিলার। সম্পূর্ণ সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিত হয়েছিলো ‘দ্য স্টোনম্যান মার্ডারস’। কে কে মেনন, এবং আরবাজ খান অভিনীত এই ছবিটি মুক্তি পেয়েছিলো ২০০৯ সালে।

৪. রমন রাঘব ২.০ : সিরিয়াল কিলারদের গল্প নিয়ে তৈরি সিনেমার কথা হবে আর সেই তালিকায় ‘রমন রাঘব’ এর নাম থাকবে না তাই কখনো হয়? নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং ভিকি কৌশল অভিনীত এই সিনেমাটি কাশ্যপের সবচেয়ে অন্ধকার সিনেমা, যেখানে নওয়াজ একজন সিরিয়াল কিলার এবং ভিকি কৌশল একজন পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এটিও বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে বানানো হয়েছে।

৫. এক ভিলেন : শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা এবং রিতেশ দেশমুখ অভিনীত এই ছবিটিও বলিউডের অন্যতম ব্যবসা সফল সিনেমা। ছবির মূল আকর্ষণ ছিলো সিরিয়াল কিলারের ভূমিকায় রিতেশের অভিনয়।

Related Articles

Back to top button