বিনোদনসেরা খবর

প্রচারের অভাবে আড়ালেই রয়ে গেছে বলিউডের ৬ ছবি, যারা দেখেছেন তারা সত্যিই ‘সিনেপ্রেমী’!

প্রতি বছর ভারতীয় চলচ্চিত্র জগতে ১৫০০-২০০০ টিরও বেশি চলচ্চিত্র মুক্তি পায়। এ কারণেই ভারতীয় চলচ্চিত্র শিল্পকে বিশ্বের বৃহত্তম চলচ্চিত্র শিল্প হিসাবে বিবেচনা করা হয়। কিছু ছবি এতোটাই আড়ম্বরপূর্ণভাবে প্রচার করা হয় যে দর্শকমহল ছবি মুক্তির আগে থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। আবার কিছু ছবি সঠিক প্রচারের অভাবে বা বলা ভালো মার্কেটিং এর অভাবে দর্শকের কাছে অজানাই থেকে যায়। এই প্রবন্ধের এমন কিছু চলচ্চিত্রের কথা বলবো যাদের কথা খুব মানুষই জানেন। তবে আপনি যদি এই ছবিগুলিও দেখে থাকেন তাহলে আপনাকে বলিউড পোকা বলাই যায়।

1. মিস্টার 100% ঃ- ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি মূলত এটি থ্রিলার ছবি। রোমাঞ্চে ভরপুর এই ছবিটির কথা খুব মানুষই জানেন।

2. সেহরী ঃ- ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটিও প্রচারের অভাবে লোকচক্ষুর অন্তরালেই থেকে গেছে।

3. এক চল্লিশ কি লাস্ট লোকাল ঃ- ২০০৭ সালে মুক্তি পেয়েছিলো এই ছবিটি। ‘এক চল্লিশ কি লাস্ট লোকাল’ বলে যে কোনো ছবি আছে তাই মানুষের ধারণায় নেই।

4. অঞ্জলি ঃ- মিউজিক্যাল ফিল্ম ‘অঞ্জলি’ মুক্তি পায় ১৯৯০ সালে। প্রচারের অভাবে এই ছবিটিও হারিয়ে গেছে মানুষের স্মৃতি থেকে।

5. জিনা সিরফ মেরে লিয়ে ঃ- করিনা কাপুর উদয় চোপড়া অভিনীত এই ছবিটিও বিশেষ প্রচার পায়নি। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটিও খুব কম জনই দেখেছেন।

6. ইয়ে সালি আশিকি জিন্দেগি ঃ- ‘ইয়ে সালি জিন্দেগি’ ছবিটি ২০১৯ সালে মুক্তি পায়। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিলো প্রয়াত অভিনেতা ইমরান খানকে।

Related Articles

Back to top button