অন্যান্যসেরা খবর

লটারিতে ভাগ্য পরীক্ষা করতে গিয়ে বারবার ব্যর্থ হয়েছেন, টিকিট কাটার আগে ফলো করুন এই পদ্ধতিগুলি

লটারি তে পুরোটাই ভাগ্যের উপর নির্ভর করে তা আর নতুন কী‌। এমতাবস্থায় অনেকেই নিজের ভাগ্য চমকানোর জন্য ঢুঁ মেরে থাকে লটারি সেন্টারে। এর মধ্যে সিংহভাগ মানুষই নিরাশ হয়ে ফেরে। তবুও লটারি জেতা ভাগ্যের খেল হলেও, কিছুটা টেকনিক ব্যবহার করলে জেতার চান্স কিন্তু বেড়ে যায়। চলুন আজ জেনে নেওয়া যাক, লটারি কাটার গোপন কৌশলটি‌।

১) টিকিট কাটার সময় ভালো করে লক্ষ্য করুন যে, মিডল নাম্বারটি কী আছে? এর সাথে নোট করে রাখুন এর আগেরবার যে নাম্বারটি জিতেছে সেটি কতো। যদি কোনো মিডল নাম্বার আগেরবারের লটারি জিতে থাকে তাহলে আপনিও সেরকম কোনো নাম্বার দেখে কেনার চেষ্টা করুন। এর পাশাপাশি বিপরীত নাম্বারটিও দেখতে পারেন। বোঝার সুবিধার্থে ধরে নিন গতবারের বিজেতার টিকিটের মিডল নাম্বার ছিলো ৭২, তাহলে আপনি ৭২২৭ নাম্বারের টিকিটটি কাটুন।

২) এরপর মিডল নাম্বারের শেষ দুই সংখ্যাকে ধ্রুবক রেখে তার পরের দশ ঘরের টিকিট পছন্দ করুন। উদাহরণস্বরূপ, পূর্বে যদি ৭২ নাম্বার বিশিষ্ট কোনো টিকিট পুরষ্কার জিতে থাকে তাহলে আপনি ৭ কে ৭০ ধরে ৭৯ পর্যন্ত যে কোনও একটি টিকিট কাটুন। উদাহরণস্বরূপ বলা যায় ৭২২৭-৭২৭৯ এর মধ্যেকার যে কোনও একটি টিকিট।

৩) নাম্বার ছাড়াও কোথায় টিকিট কাটছেন এবং কোন সময়ে কাটছেন সেটিও বিশেষভাবে নজর করুন। যেমন যে কাউন্টারে টিকিট বেশি সেই কাউন্টারে জেতার চান্সও বেশি। এর পাশাপাশি, দুপুর ১ টার তুলনায় রাত্রি ৮ টায় টিকিট কাটলে জেতার সম্ভাবনা দ্বিগুণ বেড়ে যায়।

৪) গতবারের বিজেতার টিকিট নাম্বারে যেটি মাঝের সংখ্যা ছিলো সেই নাম্বারটিকে সামনে নিন। এর সাথে তার উল্টো নাম্বারটিকে শেষে নিন।‌ ধরে নিন ৬৭৫৪৩ সংখ্যাটি আগেরবারের বিজেতা। এবার ৭৫ এর উল্টো নাম্বার ৫৭ নিন এবং ৩ কে সামনে আনুন।‌ অর্থাৎ আপনার নাম্বারটি হলো ৩৫৭৬A।

Related Articles

Back to top button