বিনোদনসেরা খবর

‘মহেশ বাবু থেকে শুরু করে সামান্থা’, আপনার প্রিয় দক্ষিণী তারকার শৈশবের ছবি দেখে নিন

গ্ল্যামার ইন্ডাস্ট্রি মানেই ঝাঁ চকচকে আলোর দুনিয়া। আর এই ইন্ডাস্ট্রি নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীদের মধ্যে। বিশেষ করে এখানকার বাসিন্দাদের ব্যক্তিগত জীবনের পুঙ্খানুপুঙ্খ বর্ণনা জানতে চায় তারা। এমতাবস্থায় আজ আমরা নিয়ে এসেছি দক্ষিণ ভারতীয় সিনেমার কয়েকজন তারকার ছোটবেলার ছবি। তাহলে চলুন দেখে নেওয়া যাক দক্ষিণের জনপ্রিয় ১০ জন তারকার ছোটবেলার ছবি।

১. সামান্থা রুথ প্রভু : জনপ্রিয় অভিনেত্রী সামান্থা নিজেই তার ছোটবেলার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা বিভিন্ন দিকে বেড়ে উঠি, তবুও আমাদের শিকড় একই থাকে’।

২. আল্লু অর্জুন : ‘পুষ্পা’ খ্যাত আল্লু অর্জুনের এই ছবিটি দেখে তাকে চেনা দায়। দেখুন তো এক নজর।

৩. পূজা হেগড়ে : চলতি বছরে অভিনেতা প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ ছবিতে দেখা গিয়েছিল পূজা হেগড়েকে। এই ডিভা ছোটবেলাতেও যথেষ্ট সুন্দরী ছিলেন।

৪. অনুষ্কা শেঠি : সাউথ ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অনুষ্কা। দক্ষ অভিনয় দিয়ে নিজের জায়গা তৈরি করেছেন তিনি। এক ঝলক দেখে নিন তার ছোটোবেলার ছবি।

৫. রশ্মিকা মান্দান্না : ভারতের জাতীয় ক্রাশ রশ্মিকা এখন বেজায় ব্যস্ত। এখন তো বলিউডেও কাজ করছেন তিনি। ছোটোবেলাতেও যথেষ্ট কিউট ছিলেন তিনি।

৬. জুনিয়র এনটিআর : সুপারস্টার জুনিয়র এনটিআর কয়েক বছর আগে যথেষ্ট মোটা ছিলেন কিন্তু এখন তিনি বেশ ফিট।

৭. মহেশ বাবু : এই ছবিতে বাবার সঙ্গে দেখা যাচ্ছে মহেশ বাবুকে। ছবিতে তার বাবা তার সাথে দাঁড়িয়ে আছেন এবং একটিতে তার বাবা তাকে কোলে করে আছেন।

৮. নাগা চৈতন্য : এই ছবিতে যে শিশুটিকে দেখা যাচ্ছে তিনি হলেন অভিনেতা নাগা চৈতন্য। জানিয়ে রাখি, নাগা সুপারস্টার নাগার্জুনের ছেলে।

৯. রাম চরণ : দক্ষিণ ভারতীয় সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীকে দেখা যাচ্ছে তার সুপারস্টার ছেলে রাম চরণের সঙ্গে।

১০. কীর্তি সুরেশ : কীর্তি তার মিষ্টি হাসি দিয়ে কত মানুষের মন জয় করেছেন তার ইয়ত্তা নেই। এই অভিনেত্রীও বেজায় কিউট ছিলেন ছোটবেলায়।

Related Articles

Back to top button