বিনোদনসেরা খবর

‘কোয়ান্টিটি খুঁজতে গিয়ে কোয়ালিটি হারিয়ে ফেলেছেন’, নিজের সেরা ফ্র্যাঞ্চাইজি থেকেই বাদ অক্ষয় কুমার

সাল ২০১৯ পর্যন্ত বলিউডে রাজ করছিলেন অক্ষয় কুমার। ব্যাক টু ব্যাক হিট যদি কেউ দিচ্ছিলেন তাহলে সেটা তিনিই। কিন্তু করোনা পরবর্তীকালে আমূল পরিবর্তন এসেছে অক্ষয়ের জীবনে। চলতি বছরে অভিনেতার যতগুলি ছবিই রিলিজ হয়েছে কোনোটার অবস্থাই কহতব্য নয়।

তবে এবার মনে হচ্ছে, তিনি কেবল বক্স অফিসেই নয়, কেরিয়ারের দিকেও ব্যর্থতার দিকেই এগিয়ে চলেছেন। তার কেরিয়ারের বেশ কয়েকটি কাল্ট ক্লাসিকের পরবর্তী সিক্যুয়েল এলেও তিনি তিনি তাতে। সূত্রের খবর প্রায় ৩ টি সুপারহিট ফ্র্যাঞ্চাইজি যাতে অক্ষয় কুমার অভিনয় করেছিলেন তার সিক্যুয়েলে আর দেখা যায়নি অভিনেতাকে।

১. ওয়েলকাম : ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত মাল্টিস্টারার কমেডি চলচ্চিত্র ‘ওয়েলকাম’ ছিল অক্ষয়ের জীবনের অন্যতম সেরা হিট। ২০১৫ তে ‘ওয়েলকাম’র সিক্যুয়েলে অক্ষয়ের পরিবর্তে জন আব্রাহামকে নেওয়া হয়েছিল।

২. ভুল ভুলাইয়া ২ : ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি একটি কাল্ট ক্লাসিক। দারুন জনপ্রিয়তা পেয়েছিল অক্ষয়ের এই ছবিটি। তবে যখন সিক্যুয়েলের কথা আসে তখন আর অক্ষয়কে নেওয়ার কথা ভাবেনি দর্শকরা। এই ছবিতে অক্ষয় কুমারের পরিবর্তে প্রধান চরিত্রে দেখা গেছে কার্তিক আরিয়ানকে।

৩. হেরা ফেরি : বলিউডের সেরা কমেডি মুভির তালিকা করলে তাতে ‘হেরা ফেরি’ অবশ্যই থাকবে। খুব শীঘ্রই ছবির তৃতীয় কিস্তির শুটিং শুরু হতে চলেছে। সূত্রের খবর, এই ছবিতেও অক্ষয়ের পরিবর্তে কার্তিক আরিয়ানকে কাস্ট করার কথা ভেবেছেন নির্মাতারা।

Related Articles

Back to top button