বিনোদনসেরা খবর

কেউ পেয়েছে অডি তো কেউ দুবাইতে বাড়ি, বলিউডের তারকা সন্তানদের পাওয়া উপহার শুনলে চোখ কপালে উঠবে আপনারও

বলি তারকারা কখন কী করছে, কোথায় যাচ্ছে সবকিছুই থাকে মিডিয়ার নজরে। তারকাদের সন্তানদের নিয়েও যে সবার সমান আগ্রহ থাকবে সেটাই স্বাভাবিক। তাদের নিয়েও ট্রোলিং, সমালোচনা, প্রশংসায় মেতে ওঠে নেট নাগরিকরা। নিত্যনতুন গসিপে মুখর হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। আজকের প্রতিবেদনে এমনই কিছু স্টার কিডসের কথা বলবো যারা তাদের বিলাসবহুল উপহারের কারণে গসিপের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

১. তৈমুর আলী খান : বেবো আর সইফ আলি খানের প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে তো চর্চার অন্ত নেই। তৈমুরের বয়স ১ বছর হওয়ার আগেই সইফ মিডিয়াকে বলেছিলেন যে, তিনি তৈমুরের একটি লাল রঙের গাড়ি উপহার দেওয়ার কথা ভাবছেন যাতে একটি বসার আসন থাকবে। এছাড়াও করিনার ডায়েটেশিয়ান রুতুজা ১০০০ বর্গফুটের একটি জঙ্গল উপহার দিয়েছেন যার নাম রাখা হয়েছে তৈমুর।

২. আরিয়ান খান , সুহানা খান এবং আবরাম খান : ‘পাঠান’ খ্যাত শাহরুখ খান তার ছেলে আরিয়ান এবং মেয়ে সুহানা উভয়কেই অত্যাধুনিক প্রযুক্তি সহ অডি A6 উপহার দিয়েছেন। তিনি চান তার সন্তানরা আরাম-আয়েশে বিলাসবহুল জীবনযাপন করুক। শাহরুখের মিনি ভার্সন আব্রাহামকে একটি সুসজ্জিত ট্রি হাউস উপহার দিয়েছিলেন কিং খান।

৩. আদিরা চোপড়া : বলিউড অভিনেত্রী রানী মুখার্জি এবং আদিত্য চোপড়া তাদের মেয়ে আদিরাকে সবসময় লাইমলাইট থেকে দূরে রাখেন। সেই আদিরা তার মায়ের মতই আদরের। শোনা যাচ্ছে, একটি নয়, দুটি বাংলো প্লট উপহার পেয়েছে আদিরা।

৪. আরাধ্যা বচ্চন : অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের বড়ো আদরের মেয়ে আরাধ্যা বচ্চন। জানা গেছে আরাধ্যাকে মিনি কুপার এবং একটি লাল বিএমডব্লিউ উপহার দিয়েছেন এই তারকা দম্পতি। এছাড়াও দুবাইতে একটি বাড়ি এবং আরাধ্যর তখন ৮ বছর বয়স তখন তাকে একটি অডি 8 উপহার দিয়েছিলেন অভিষেক।

৫. যশ এবং রুহি জোহর : চলচ্চিত্র নির্মাতা করণ জোহর গৌরী খানকে তার দুই সন্তান যশ এবং রুহি জোহরের জন্য একটি বিলাসবহুল নার্সারি তৈরি করতে বলেছিলেন। বিভিন্ন ধরনের পেইন্টিং দিয়ে সজ্জিত এই নার্সারীটি যে কারোর চোখ টানবেই টানবে।

Related Articles

Back to top button