বিনোদনসেরা খবর

পার্শ্বচরিত্র থেকে সোজা নায়িকার অফার, লিড রোলেও দর্শকদের মন জয় করেছেন এই ৫ টেলি অভিনেত্রী

এখন বাংলার ঘরে ঘরে পৌঁছে গেছে সিরিয়াল। আর সেই প্ল্যাটফর্মকে কাজে লাফিয়ে নিজের ক্যারিয়ার গড়ে নিয়েছেন অনেকে। বহু নবাগত অভিনেত্রীরা নিজ দক্ষতায় পার্শ্ব চরিত্র থেকে উঠে এসেছে সিরিয়াল এর মুখ্য চরিত্রে। তবে এই ৫ জনের সাফল্য ঈর্ষণীয়। চলুন দেখে নিই সেই ৫ লাস্যময়ীকে।

১) সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) : সাধারন মানুষ তাকে চেনে মিঠাই নামে। এক ঝাঁক উঠতি তারা ভীড়ে তিনি উজ্জ্বলতম নক্ষত্র। Zee বাংলার মিঠাই তে তাকে নায়িকা হিসেবে দেখতেই অভ্যস্ত সারাবাংলা। তবে তার Reels ভিডিও বেশ পছন্দ করেন আমজনতা। এখন তিনি নায়িকা হলেও তার শুরুটা হয়েছিল খলনায়িকা হিসেবে। পরবর্তীতে অনেক সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাকে, সেখান থেকে আজকের এই জায়গায় পৌঁছানোর জার্নিটা মোটেই সহজ ছিল না তার জন্য।

২) খেয়ালী মন্ডল (Kheyali Mondal) : Colours চ্যানেলে সম্প্রচারিত মৌ এর বাড়ি সিরিয়াল এ পার্শ্ব চরিত্র দিয়ে শুরু হয় তার জার্নি। স্টার জলসার আলতা ফড়িং সিরিয়াল এ তিনি প্রথম সুযোগ পান, যেখানে তিনি মুখ্য নায়িকা চরিত্র ফড়িং এর ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন দর্শক দের।

৩) শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly) : ২০১৭ সালে বিখ্যাত বাংলা সিরিয়াল চোখের বালীর হাত ধরে পথচলা শুরু হয় তার। এরপরের জার্নিটা বেশ সুন্দর পটল কুমার গানওয়ালা, দাসী, করুণাময়ী রানী রাসমণিতে পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ‘বাজলো তোমার আলোর বেণু’ তে পার্শ্বচরিত্রে থেকে লিড রোল সুযোগ পান।

৪) স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) : তার সাবলীল অভিনয় তাকে colors চ্যানেলের সিরিয়াল ‘সরস্বতীর প্রেম’ এর পার্শ্ব চরিত্র থেকে পৌঁছে দিয়েছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’-র মুখ্য চরিত্র দিপার ভূমিকায়। আর দর্শকদের মনে মধ্যেই বেশ গেঁথে রয়েছেন তিনি।

৫) সোমু সরকার (Somu Sarkar) : বাঙালিদের অতিপ্রিয় নোলক, গোধূলি, আলাপ সিরিয়ালে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন এর বিপরীতে অভিনয় করে তাক লাগিয়ে দেওয়া নায়িকা আসলে বয়সে খুবই ছোট। মাত্র ২০-২১ বছর বয়সেই তার অভিনয় হার মানবে বিখ্যাত নায়িকাদের। আকাশ ৮ চ্যানেলে নিজের পথচলা শুরু করেন তিনি। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাকে।

Related Articles

Back to top button