বিনোদনসেরা খবর

KGF-2-এ টাকার ছড়াছড়ি! যশ থেকে সঞ্জয় দত্ত, জানুন কত পারিশ্রমিক পেলেন এই ছবির তারকারা

চলতি বছরে মুক্তি পেতে চলেছে অভিনেতা যশের বিখ্যাত ছবি ‘কেজিএফ চ্যাপটার ২’। এই ছবির প্রথমভাগের দুর্দান্ত সাফল্যের পর দ্বিতীয় ভাগ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শকেরা। এই দ্বিতীয়ভাগে যশের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে। নব্বই দশকের বিখ্যাত অভিনেত্রী রবীনা ট্যান্ডন ও বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত এই ছবিতে অভিনয় করছেন। আগামী ১৪ ই এপ্রিল এই ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

আজকের এই প্রতিবেদনে কেজিএফ চ্যাপটার টু এর সমস্ত তারকাদের পারিশ্রমিক সম্পর্কে আপনাদেরকে জানাবো।

১) যশ (Yash)- এই ছবিতেও রকি ভাই ভূমিকায় অভিনয় করবেন যশ। জানা গেছে, এই ছবিতে অভিনয়ের জন্য তিনি ২৫ থেকে ২৭ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

২) সঞ্জয় দত্ত (Sanjay Dutt)- এই ছবিতে ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন সঞ্জয় দত্ত। ছবি প্রথমভাগে সঞ্জয় দত্তের সম্পর্কে আবাস দেওয়া হয়েছিল। অজিরা চরিত্রে অভিনয়ের জন্য প্রায় ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন বলে জানা গেছে।

৩) রাভিনা ট্যান্ডন (Raveena Tandon)- ভারতের প্রধানমন্ত্রী রামিকা সেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রবীনা ট্যান্ডনকে। তিনি এই ছবির জন্য ১ থেকে ২ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন বলে জানা গিয়েছে।

৪) প্রকাশ রাজ (Prakash Raj)- বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় খলনায়ক প্রকাশ রাজকেও এই ছবিতে দেখা যাবে। তিনি বিজোয়েন্দ্র ইঙ্গলাগীর ভূমিকায় অভিনয় করবেন। এর জন্য তিনি ৮০ থেকে ৮২ লক্ষ টাকা পেয়েছেন বলে জানা গিয়েছে।

৫) শ্রীনিধি (Srinidhi)- অভিনেত্রী শ্রীনিধিকেও এই ছবির দ্বিতীয়ভাগে দেখা যাবে। তাকে পারিশ্রমিক হিসাবে ৩-৪ কোটি টাকা দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button