বিনোদনভিডিওসেরা খবর

ঝগড়াঝাঁটির মাঝেও কাছাকাছি দুজনে, খড়ির মাথায় বরফ দিচ্ছে ঋদ্ধি, জুটির রোম্যান্সে মুগ্ধ দর্শকরা

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’, বলতে গেলে এই সিরিয়াল দিয়ে টিআরপি তালিকাতে ছক্কা মেরেছে ষ্টার জলসা। এই চ্যানেলের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ‘মিঠাই’ কে হারিয়ে সেরার মুকুট দখল করেছে গাঁটছড়া। আর এই ধারাবাহিকের খড়ি ওরফে অভিনেত্রী সোলাঙ্কি রায়ের অভিনয় মন কেড়েছে দর্শকদের।

ঋদ্ধি আর খড়ির টক-ঝাল-মিষ্টি সম্পর্কের রসায়ন দেখে মুগ্ধ হচ্ছেন অনুরাগীরা। তবে শুরুর দিকে সিরিয়ালের কনটেন্ট নিয়ে বহুবার সমালোচিত হয়েছে। কিন্তু সেই সব সমালোচনা ধোপে টেকেনি। বাংলার সেরার সেরা খেতাব জিতে নিয়েছে ‘গাঁটছড়া’। এই সিরিয়ালকে নিয়ে এখন মানুষের মধ্যে উত্তেজনা তুঙ্গে। প্রত্যেক সপ্তাহেই ধারাবাহিকটিতে নিত্যনতুন টুইস্ট নিয়ে আসছেন নির্মাতারা।

শিবরাত্রির দিন ঋদ্ধির সামনে আসল সত্যটা প্রকাশ পেয়েছে। কিন্তু রাহুলের মিথ্যে কথার জালে ফেঁসে গিয়ে এখনো রাহুলকে পুরোপুরি অবিশ্বাস করতে পারছে না ঋদ্ধি। তবে এবার ফের নতুন একটি প্রমো ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে ঋদ্ধি ও খড়ি একে অপরের সাথে ঝগড়াঝাটি করার পর আবার কাছাকাছি এসেছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

খড়ির কপালে কাটা জায়গায় বরফ লাগিয়ে দিচ্ছে ঋদ্ধি। আবার এই সময় রাহুলের মা চিৎকার করে বলছে তার ভাই রাহুলের বিয়ে ঠিক হয়ে গিয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে আবার নতুন করে টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। আর এই নতুন টুইস্ট দেখার জন্য দর্শকদের পরবর্তী এপিসোডগুলো অবশ্যই দেখতে হবে।

Related Articles

Back to top button