বিনোদনভিডিওসেরা খবর

খড়ির প্রেমে পাগল ঋদ্ধি, বউকে ছেড়ে এক মুহূর্ত থাকতে পারছে না, গাঁটছড়ায় আসছে নতুন টুইস্ট

এই মুহূর্তে বাংলার জনপ্রিয় সিরিয়াল তথা সেরা সিরিয়াল হল ‘গাঁটছড়া'(Gatchhora)। গত বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকাতে দুর্দান্ত রেজাল্টের পর বাংলার সেরা ধারাবাহিকের জায়গা পেয়ে গিয়েছে এই সিরিয়াল। ইতিমধ্যেই এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ঋদ্ধি আর খড়ির অসাধারণ কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা।

খুব অল্প সময়ের মধ্যেই দর্শকদের পছন্দের ধারাবাহিক হিসেবে জায়গা করে নিয়েছে গাঁটছড়া। প্রায় প্রতি সপ্তাহেই নিত্যনতুন টুইস্ট নিয়ে আসছেন ধারাবাহিক নির্মাতারা। আর এরফলে দর্শকদের দেখার আগ্রহ যেমন বাড়ছে তেমনি তরতরিয়ে বেড়ে যাচ্ছে টিআরপির রেজাল্ট। এই সিরিয়াল নিয়মিত যারা দেখেন তারা সকলেই জানেন, ইতিমধ্যে সিরিয়ালে নতুন টুইস্ট এসেছে। দ্যুতি গর্ভবতী হওয়ার মিথ্যা নাটক করে খড়িকে আবার সকলের সামনে খারাপ প্রমাণ করার চেষ্টা করছে।

আসলে এই মিথ্যে নাটক করে রাহুলকে ফাঁসিয়ে সিংহ রায় বাড়িতে ঢোকার জন্য এমন চাল চেলেছে দ্যুতি। তবে এর পাশাপাশি ধারাবাহিকে আসছে আরেক বড়োসড়ো চমক। খড়ির প্রতি ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ছে ঋদ্ধিমান। সারাক্ষণ বউয়ের সাথে রেগে কথা বললেও বউয়ের সর্বক্ষণ খেয়াল রাখে সে।

সম্প্রতি এই সিরিয়ালের নতুন প্রোমোতে দেখানো হয়েছে, খড়ির ব্যাগভর্তি জামাকাপড় স্টোর রুম থেকে নিজের ঘরে নিয়ে যাচ্ছেন ঋদ্ধি। আর সেটা দেখে খড়ি যখন চিৎকার করে, তখন স্বামীর অধিকার দেখিয়ে খড়িকে নিজের ঘরে একসাথে একা থাকার কথা বলে সে। আর দুজনের এই ভালবাসার কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। এমনকি দুজনের এই রোম্যান্স দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা।

Related Articles

Back to top button