বিনোদনসেরা খবর

‘পিলু’ শেষ হতেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন গৌরব! বিপরীতে থাকবেন এই জনপ্রিয় নায়িকা

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই বন্ধ হতে চলেছে স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘পিলু’। এখনও পর্যন্ত প্রাপ্ত খবর অনুযায়ী অন্তিম পর্বের শুটিং এখনও হয়নি যদিও। তবে আর দিন কয়েকের মধ্যেই শেষ পর্বের শুটিং সম্পন্ন হয়ে যাবে বলে খবর। সূত্রের খবর, চলতি মাসের ১৩ নভেম্বর শেষ হবে ধারাবাহিকের অন্তিম পর্বের সম্প্রচার। আর তারপর থেকেই পিলুর স্লটে দেখা যাবে ‘মিঠাই’কে।

তবে ইতিমধ্যেই টলিপাড়ার খবর যে, আর কয়েকদিনের মধ্যেই নতুন অবতারে হাজির হবেন তিনি। ধারাবাহিক শেষ হলেও গৌরব ভক্তদের জন্য কিন্তু এটা যথেষ্ট ভালো খবর। মিডিয়া পাড়ার খবর, পিলু শেষ হলেই জি বাংলার পর্দায় কামব্যাক করবেন গৌরব। সঙ্গে থাকছেন আরো এক জনপ্রিয় অভিনেত্রী। এটাও জানা গেছে, ‘ক্রেজি আইডিয়াজ’ সংস্থার প্রযোজনায় আসছে এই ধারাবাহিক।

যাইহোক, গৌরব ফ্যানদের জন্য এ ভালো খবর হলেও দর্শকদের একাংশ কিন্তু মোটেও খুশি নয় এতে। আর এর কারণ নাকি স্বয়ং ধারাবাহিকের নায়িকা। সূত্রের খবর, গৌরবের সাথেই ছোট পর্দায় কামব্যাক করবেন ‘ত্রিনয়নী’ খ্যাত নায়িকা শ্রুতি দাস। আর এই খবর প্রকাশ্যে আসতেই চটেছে দর্শকমহল। অনেকেই নাকি স্পষ্টই জানিয়েন যে, গৌরব আর শ্রুতির জুটি দেখতে ইচ্ছুক নয় তারা।

তবে এতো জল্পনার মাঝে সবচেয়ে বড়ো প্রশ্ন হল, সত্যিই কি গৌরবের কোনো নতুন ধারাবাহিক আসছে? সোশ্যাল মিডিয়ায় এই খবর ভাইরাল হতেই মুখ খুললেন স্বয়ং অভিনেতা‌। এই বিষয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তিনি জানান, ‘এই মুহূর্তে আমি কোনও সিরিয়াল করছি না। দয়া করে গুজবে কান দেবেন না। ধন্যবাদ’। পিলুর আহির আরও জানান, ‘শিগগির ফিরব, তবে এখন একটু ছুটি কাটাতে চাই। সবটাই তোমাদের ভালোবাসার উপর নির্ভর করছে’।

অর্থাৎ একথা স্পষ্ট যে, এই মুহূর্তে কামব্যাক করছেননা তিনি। তবে এই খবর সত্যি না হলেও খুব শীঘ্রই আরো তিনটি নতুন ধারাবাহিক আসছে জি বাংলায়। আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে ‘নিম ফুলের মধু’। এতে লিড রোলে রয়েছেন পল্লবী শর্মা এবং রুবেল দাস। আর ঠিক তারপরেই লাইনে রয়েছে ‘সোহাগ জল’। এই ধারাবাহিকে হানি বাফনার সঙ্গে জুটি এতে হানি বাফনার সঙ্গে জুঁটি বাঁধছেন শ্বেতা ভট্টাচার্য।

এদিকে ‘আয় তব সহচরী’ খ্যাত অভিনেতা ইন্দ্রনীলকেও দেখা যাবে জি বাংলার পর্দায়। সম্ভবত তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অরুণিমাকে। যদিও ঠিক কোন ধারাবাহিককে এটি রিপ্লেস করবে তা এখনও স্পষ্ট নয়। তবে যেহেতু ‘মিঠাই’র টিআরপি দিনদিন কমছে তাই ‘মিঠাই’ ভক্তদের জন্য এটি অবশ্যই একটি খারাপ খবর আসতে পারে।

Related Articles

Back to top button