বিনোদনসেরা খবর

TRP ভালো হওয়া সত্বেও মুখ বদল! ‘গৌরী এলো’ থেকে সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী

বিগত কয়েক মাস ধরে বাংলার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা(Star Jalsa) ও জি বাংলাতে(Zee Bangla) একের পর এক নতুন সিরিয়াল শুরু হয়েছে। কিছুদিন আগেই শুরু হয়েছে ‘জি বাংলা’র নতুন সিরিয়াল ‘গৌরী এলো'(Gauri Elo)। টিআরপি রেটিং-এ প্রথম থেকেই ভাল ফলাফল করেছে এই সিরিয়াল। এই ধারাবাহিকের দুই জনপ্রিয় চরিত্র গৌরী ও ঈশানের বিয়ের পর সিরিয়ালের কাহিনী জমে উঠেছে।

তবে এত ভালো খবরের মধ্যেও এই ধারাবাহিকের ভক্তদের জন্য রয়েছে খারাপ খবর। এবার বদলাতে চলেছে এই ধারাবাহিকের এক প্রধান চরিত্র। জানা গিয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়(Kanyakumari Mukherjee)। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। গৌরী এলো ধারাবাহিকে মাধুরীর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এটি একটি নেগেটিভ ধারার চরিত্র।

তবে এবার এই চরিত্রে কন্যাকুমারীর পরিবর্তে দেখা যাবে অভিনেত্রী সুজাতা দাঁ কে। অভিনেত্রীর এই সরে যাওয়ার পেছনে ও কারণ ও জানা গিয়েছে। অন্য একটি প্রজেক্ট এর জন্য এই ধারাবাহিকে ঠিকমতো সময় দিতে পারছিলেন না। এই সময় নিয়ে সমস্যার জন্য গৌরী এলো ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই এই মাধুরী চরিত্রে নতুন মুখ অভিনেত্রী সুজাতা তার শুটিং শুরু করে দিয়েছেন। তিনি এর আগে টেলিভিশনের বেশকিছু ধারাবাহিকে অভিনয় করেছেন।

‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, ‘এখানে আকাশ নীল’-এর মত ধারাবাহিকে কাজ করেছেন সুজাতা। এবার মাধুরী চরিত্রে তিনি কিভাবে দর্শকদের মন জয় করে নেবেন সেটা আগামী দিনে বোঝা যাবে। প্রসঙ্গত, এই গৌরী এলো ধারাবাহিকে গৌরী চরিত্রে অভিনয় করছেন নবাগত মোহনা মাইতি। আর তার বিপরীতে রয়েছেন অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। এই দুজনের জুটি বেশ পছন্দ করেছেন।

Related Articles

Back to top button