খেলাভারতসেরা খবর

‘ও অহংকারী, বেশি ঢাক পেটায়’, রবি শাস্ত্রীকে তুলোধনা করলেন গৌতম গম্ভীর

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই ভারতীয় ক্রিকেট থেকে অবসান ঘটে গিয়েছে শাস্ত্রী যুগের। রবি শাস্ত্রীকে সরিয়ে এই মুহূর্তে ভারতের হেডকোচের দায়িত্বে এসেছেন রাহুল দ্রাবিড়। রবি শাস্ত্রী কোচ হিসেবে কতটা সফল এবং কতটা ব্যর্থ সেই নিয়ে অনেকেরই ভিন্ন ভিন্ন মতামত রয়েছে। তবে এবার রবি শাস্ত্রীকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর।

রবি শাস্ত্রীর কোচিংয়ে ভারত অস্ট্রেলিয়ার মাটিতে একবার নয় দু-দুবার টেস্ট সিরিজ জিতে দীর্ঘদিনের অধরা স্বপ্ন পূরণ করেছে। এছাড়া ইংল্যান্ড ও সাউথ আফ্রিকাতেও টেস্ট সিরিজ জিতেছে ভারত। তবে সিরিজ জেতার পরই রবি শাস্ত্রীর মুখে শোনা গিয়েছে নিজের দলের ভূয়সী প্রশংসা। বারবার দাম্ভিক হতে দেখা দিয়েছে রবি শাস্ত্রীকে।

এবার দাম্ভিক রবি শাস্ত্রীর সমালোচনা করলেন গৌতম গম্ভীর। এক সাক্ষাৎকারে গৌতম গম্ভীর বলেন, ” ভালো খেলার পর কখনই নিজেদের প্রশংসা করা উচিত নয়। এটা অন্য কেউ করলে ঠিক আছে, কিন্তু কখনোই নিজেদের ঢাক নিজেরাই পেটানো উচিত নয়। অপেক্ষা করতে হয় অন্যরা যখন নিজেদের প্রশংসা করবে। তবে রাহুল দ্রাবিড় কখনও এমন মন্তব্য করবেন না। যত বড়ই সিরিজ জিতুক কিংবা ম্যাচ জিতুক না কেন রাহুল সবসময় নিজের কথার মধ্যে একটা সমতা রাখবেন।”

Related Articles

Back to top button