খেলাভারতসেরা খবর

অধিনায়ক রোহিত আমার রাতের ঘুম কেড়ে নিয়েছিল, বিস্ফোরক গৌতম গম্ভীর

ভারতীয় ক্রিকেটের এক মহাতারকা হলেন গৌতম গম্ভীর। বাইশগজ হোক কিংবা বাইশগজের বাইরে গম্ভীর বরাবরই এক বর্ণময় চরিত্র। কোনও কিছু রাখঢাক না রেখেই কথা বলতে ভালবাসেন গম্ভীর। গম্ভীরকে দেখে যতই শান্ত মনে হোক না কেন মাঠের ভিতরে অধিনায়ক গৌতম গম্ভীরের আগ্রাসন আমরা সকলেই দেখেছি। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। সেই সময় বারবার গম্ভীরের আগ্রাসন লক্ষ্য করেছে ক্রিকেটপ্রেমীরা। সেই গম্ভীরের নাকি রাতের ঘুম কেড়ে নিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা।

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক রোহিত শর্মা। রোহিত শর্মার অধিনায়কত্বে পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। অপরদিকে আইপিএলের ইতিহাসে আরেক সফল অধিনায়ক গৌতম গম্ভীরও। তলানিতে থাকা কলকাতা নাইট রাইডার্সকে নিজের অধিনায়কত্বের জোরে আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন এই গৌতম গম্ভীর।

স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে গৌতম গম্ভীর জানিয়েছেন, দুই বিধ্বংসী ব্যাটার ক্রিস গেইল এবং এবি ডিভিলিয়ার্সও তাকে সেইভাবে বিচলিত করতে পারেননি যতটা করেছিলেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেন ‘অধিনায়ক হিসেবে রোহিত শর্মা একমাত্র ক্রিকেটার যে আমাকে নিদ্রাহীন রাত উপহার দিয়েছে। ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স বা অন্য কেউ যে ঘটনা কোনদিন ঘটাতে পারেনি তা একমাত্র রোহিত পেরেছে। ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ইতিহাসে এমন কোনও ক্রিকেটার নেই যিনি অধিনায়ক রোহিত শর্মার তুলনায় অধিক সফলতা পেয়েছেন।’

Related Articles

Back to top button