অন্যান্যভিডিওসেরা খবর

দৈত্যাকার সাপের কবলে আস্ত একটা গাড়ি! ভিডিও দেখলে গা শিউরে উঠবে আপনার, রইল ভিডিও

বর্তমান দিনে আমাদের সর্বক্ষণের সঙ্গী হচ্ছে স্মার্টফোন। অফিস হোক কি বাড়ি যে কোনো জায়গাতেই আমরা স্মার্টফোনের উপর নির্ভরশীল। আর মত বেড়েছে স্মার্টফোনের ব্যবহার তার সাথে পাল্লা দিয়ে বেড়েছে সোশ্যাল মিডিয়ার দাপটও।

সোশ্যাল মিডিয়া খুললেই নানান ধরনের পোস্ট, ভিডিও ছবি দেখে দিব্যি দিন কেটে যায় মানুষের। এমতাবস্থায় আমাদের রাগ, দুঃখ যাই হয়ে থাক আমরা প্রকাশ করে থাকি এই সামাজিক মাধ্যমে। আর তাই নিত্যদিনই আমাদের সামনে ভেসে ওঠে নানান ধরনের সব ভিডিও।

কখনও মজার তো কখনও ভয়ের, আবার কখনও বা এমন সব অদ্ভুত অদ্ভুত সব জিনিসপত্র যা দেখে রীতিমত চমকে যাওয়ার জোগাড় হয় মানুষের। সম্প্রতি এমনই একটি লোমহর্ষক ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। আর ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে গাছের পাশে একটি গাড়ি দাঁড় করানো রয়েছে। আর সেই গাড়িটিকে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরে রয়েছে একটি বিশালকার সাপ। এতোবড়ো সাপ দেখে রীতিমত ছিল চিৎকার জূড়েছে আশেপাশের মানুষজন।

যদিও কারো কোনো চিৎকারের পরোয়া করছেনা সাপটি। আপন মনে পেঁচিয়ে রয়েছে গাড়িটি। ঠিক যেন গভীর নিদ্রায় মগ্ন সে। ভিডিওটি দেখা মাত্র বেশ শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। তবে এসবের মাঝে যে প্রশ্নটি উঁকি দিচ্ছে তা হলো এতো চিৎকারেও সাপটি এক ইঞ্চিও নড়লোনা?

প্রসঙ্গত উল্লেখ্য, খোঁজ খবর করতেই জানা গেলো, আদতে এটি কোনো আসল সাপ নয়। দৈত্যাকার এই সাপটি একটি নকল সাপ। মানুষের দ্বন্দ্ব বাড়ানোর জন্যই এমন একটি সাপ সাজিয়ে রাখা হয়েছে চিনের এক চিড়িয়াখানায়। তবে আসল হোক কি নকল, ভিডিও দেখে বেশ মজা পেয়েছে দর্শকরা।

Related Articles

Back to top button