বিনোদনসেরা খবর

‘৪ মাসে ভালো সিনেমা তৈরি হয় না’, মাধবনের উক্তি নিয়ে এবার মুখ খুললেন অক্ষয় কুমার

এই মুহূর্তে চর্চায় রয়েছে আর মাধবন এবং তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রকেট্রি দ্য নাম্বি এফেক্ট’। তবে তার চেয়েও বেশি চর্চা শুরু হয়েছে তার সদ্য করা একটি মন্তব্যকে ঘিরে। রকেট্রি খ্যাত এই তারকার কথায় একটি ভালো ছবি তৈরি করতে প্রচুর সময় লাগে। এই মন্তব্য প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শুরু হয়েছে জল্পনা। নেটিজেনদের দাবি একপ্রকার অক্ষয় কুমারকে কটাক্ষ করেই এহেন মন্তব্য করেছেন অভিনেতা। আর এই কথার পাল্টা জবাব দিয়েছেন অক্ষয়ও। চলুন দেখে নিই বিস্তারিত।

‘রকেট্রি দ্য নাম্বি এফেক্ট’ মুক্তি পাওয়ার পর থেকেই বেজায় ব্যস্ত এই অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ছবি প্রসঙ্গে মাধবন বলেন, ‘ভালো ছবি কম সময়ে তৈরি করা যায় না।’ তার এই মতব্যের পরই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সমালোচকদের একাংশ মাধবনের এই বক্তব্যকে অক্ষয় কুমারের প্রতি কটূক্তি হিসাবেই দেখছে। বলে রাখা ভালো যে, এক বছরের মধ্যে সবচেয়ে বেশি ছবিতে কাজ করার জন্য অক্ষয় কুমার বিশেষভাবে পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by R. Madhavan (@actormaddy)

এই প্রসঙ্গে অক্ষয়ের প্রতিক্রিয়া জানতে চাইলে খিলাড়ি কুমার জানান, ‘আমি কী বলতে চাই? ভাই আমার সিনেমা শেষ হয়ে যায়, তাতে আমি কি করব? আমি এই বিষয়ে কী করতে পারি?’ অক্ষয় আরও বলেন, ‘আমার কাজ শেষ হয়ে যায়। পরিচালক এসে আমাকে জানান, ভাই আপনার কাজ শেষ হয়ে গেছে, আপনি এবার বাড়ি চলে যেতে পারেন।

তাহলে এখন আমি কি তার সাথে ঝগড়া করবো!’ তবে উল্লেখযোগ্য বিষয় হলো অক্ষয় অভিনীত শেষ ছবি ‘পৃথ্বীরাজ’ খুব বাজেভাবে মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। শোনা যায় ছবির এই দুরাবস্থার জন্য নাকি অক্ষয়কেই দায়ি করেছেন আদিত্য চোপড়া। যদিও পরিচালক চন্দ্রপ্রকাশ ত্রিবেদী এই সমস্ত মন্তব্যকে গুজব বলে উড়িয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar 🔵 (@akshaykumarr_)

প্রসঙ্গত, কিছুদিন আগেই মাধবন আল্লু অর্জুন অভিনীত পুষ্পা এবং রাজামৌলির আরআরআর এর উদাহরণ টেনে বলেছিলেন যে, এই ছবিগুলি এক বছরেরও বেশি সময় নিয়ে তৈরি করা হয়েছে। এখনকার দর্শক ৩-৪ মাসে তৈরি বলিউড মুভির চেয়ে দক্ষিণের কঠোর পরিশ্রম করে তৈরি করা ছবিকেই বেশি প্রাধান্য দেয়।

Related Articles

Back to top button