বিনোদনসেরা খবর

বড়োদিনে ফের চমক দিতে আসছে লাল্টু-মিতালিরা, প্রকাশ্যে হামি ২-র কচিকাঁচাদের পরিচয়

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘হামি’ ছবির বিপুল সাফল্যের পর এবার সিলভার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘হামি ২'(Haami 2)। ছবি নিয়ে সত্যিই দর্শকদের মধ্যে উৎসাহের শেষ নেই। এর আগের ছবিতে সমাজের এক জটিল সমস্যার গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেছিলেন পরিচালকদ্বয়। মানসিকতা বদল করার বার্তা দিয়েছিলেন ছবির মাধ্যমে। তাই খুব স্বাভাবিকভাবেই ছবির দ্বিতীয় পর্বে কী চমক থাকছে তার দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করে আছে সিনেমাপ্রেমীরা।

প্রথমে কথা ছিলো ২০২০ সালের মার্চে শুরু হবে হামি ২ ছবির শুটিং। কিন্তু করোনা অতিমারিতে সেই তারিখ পিছিয়ে যায়। পরিস্থিতি খানিক ঠান্ডা হলে গত বছরের ডিসেম্বর থেকে শুটিং শুরু হয়। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। এদিকে ছবিটি প্রযোজনা করেছেন উইন্ডোজ প্রোডাকশন হাউজের (Windows Productions House)

এবারেও লাল্টু এবং মিতালির ভূমিকায় থাকছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং গার্গী রায়চৌধুরী। এবারের লিটল স্টারদের ভূমিকায় কারা? এবার প্রকাশ্যে এলো তাদের নাম। আসলে গতকাল বিশ্বকর্মা পূজো উপলক্ষে টিমের তরফ থেকে তৈরি করা হয়েছিলো ৫০০ টি ঘুড়ি। সাদা রঙা এই ঘুড়িতে লেখা ‘হামি ২ কাইট’ (Haami 2 Kite)।

এই বিশেষ দিনটিতে গোটা শহরের আকাশে দেখা গেছে ‘হামি ২ কাইট’। অর্থাৎ ছবির প্রমোশন এবং পুজোর আনন্দ দুটোই একসাথে। আর এই দিনই উপস্থিত ছিলো ছবির তিন ক্ষুদে তারকা – ঋতদীপ সেনগুপ্ত (Ritodeep Sengupta), শ্রেয়ান সাহা (Shreyan Saha) এবং অরিত্রিকা চৌধুরী (Aritrika Chowdhuri)।

এইদিন ছবি প্রসঙ্গে নন্দিতা রায় জানালেন, “এই ছবিতে যে প্রতিভাবান বাচ্চারা কাজ করেছে, তাদের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিতে পেরে আমরা আনন্দিত। ওরা অত্যন্ত দক্ষতার সঙ্গে অভিনয় করেছে এবং আমি আশা ওদের বড় পর্দায় দেখে করি দর্শকদের ভাল লাগবে এবং তারা উপভোগ করবেন।” পরিচালকের কথায়, হামি ফ্র্যাঞ্চাইজি নাকি তার কাছে অত্যন্ত বিশেষ। এতোগুলো বাচ্চার সান্নিধ্য পাওয়া যায় এতে, যা তিনি সত্যিই উপভোগ করেন।

পাশাপাশি অভিনেত্রী গার্গী রায়চৌধুরীর কথায়, “এই কাজটা করার সময় আমরা দারুণ মজা করেছি। আজ আমাদের সকলের জন্য একটা বড় দিন। আমি আশা করি যে, দর্শকেরা যেভাবে ভুটুকে ভালোবাসা দিয়েছেন, সেরম এই বাচ্চাদের প্রতিও তাদের ভালোবাসা উজার করে দেবেন।”

Related Articles

Back to top button