বিনোদনসেরা খবর

প্রতিভা থাকা সত্বেও কোনো অ্যাওয়ার্ড শোয়ে ডাক পান না অনিন্দ্য, ক্ষোভ উগরে দিলেন ‘গাঁটছড়া’র রাহুল!

টলিউড ইন্ড্রাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। একজন অভিনেতা সত্বেও কোনো অ্যাওয়ার্ড শো তে ডাক পান না তিনি। আর এই নিয়ে এতদিনে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা। এদিন সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে মন্তব্য করেছেন অনিন্দ্য।

টলিপাড়ার একজন চেনা মুখ অনিন্দ্য। ছোট পর্দা থেকে বড় পর্দা উভয় জায়গাতেই ভালো কাজ করে চলেছেন তিনি। এমনকি তার অভিনয়ের প্রশংসাও করেন দর্শকেরা। বহুবছর পর তিনি আবার সিরিয়ালে কাজ করতে এসেছেন। এখন ‘গাঁটছড়া’ ধারাবাহিকে রাহুলের চরিত্রে অভিনয় করছেন তিনি। আর এই ধারাবাহিকেও তার খলনায়কের চরিত্রের অভিনয় নিয়ে প্রশংসা করছেন দর্শকেরা।

তবে এত প্রতিভা থাকা সত্বেও অ্যাওয়ার্ড পাওয়া তো দূর, এই অনুষ্ঠানে আমন্ত্রণ পর্যন্ত জানানো হয় না অনিন্দ্যকে। বহু বছর ধরে এমনটাই চলে আসছে। তাই এই নিয়ে আর নতুন করে মন খারাপ এখন হয় না অনিন্দ্যর। গতকাল ছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস-এর অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের নাম নিয়ে ফেসবুকে লেখেন অনিন্দ্য।

তিনি লিখেছেন, ‘কলকাতা শহরে এত এত অ্যাওয়ার্ডস দেওয়া হয়। সিনেমা টেলিভিশন জগতের কোনো অ্যাওয়ার্ডসের ইনভাইট লিস্টে আমার নাম থাকে না। এখন আর গায়ে লাগেনা আর যাওয়ার অভ্যেসও চলে গেছে। যারা লিস্ট বানায় তাদের তো মনে হতেই পারে আমি ঝাপসা আর্টিস্ট এবং ঝাপসা ছবি করি। যাই হোক যেমন আজকে একটা অ্যাওয়ার্ডস হচ্ছে। বন্ধুবান্ধবরা জিজ্ঞাসা করছে আমি ক‌ই? বললাম ডাকেনি আমাকে। লজ্জা কিসের?’ তবে এরপরে তার অনুগামীরা এই নিয়ে অনেক মন্তব্য করেছেন তার পোস্টে।

Related Articles

Back to top button