বিনোদনসেরা খবর

বড়পর্দা-ছোটপর্দা দুটোতেই দুর্দান্ত অভিষেক চ্যাটার্জি, ফিরে দেখা ছোট পর্দাতে অভিনেতার কিছু জনপ্রিয় কাজ

টলিউডের সকলের প্রিয় ‘মিঠুদা’ ওরফে অভিষেক চ্যাটার্জি বৃহস্পতিবার মধ্যরাতেই পরলোক গমন করেছেন। মাত্র ৫৭ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা। গত দু-তিন দিন ধরে পেটের সমস্যায় ভুগছিলেন তিনি। তবে বুধবার জিতের রিয়েলিটি শো-তে শুটিংয়ের কাজে থাকাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর বাড়ি ফিরে আসেন অভিনেতা। বাড়িতেই চিকিৎসা চলছিল তার। কিন্তু শেষরক্ষা আর হলো না।

নিজের স্ত্রী, মেয়ে পরিবার, বন্ধু সকলকে রেখে না ফেরার দেশে চলে গেলেন টলিউডের মিঠুদা। লাইট, ক্যামেরা, অ্যাকশনের মধ্যে থাকতে ভালবাসতেন তিনি। সবসময় কাজ পাগল মানুষ ছিলেন তিনি। বড়পর্দায় বহু সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তবে বিগত কয়েক দশক তাকে আর বড়পর্দায় দেখা যায়নি।

হয়তো কোনো অভিমানেই সিনেমা ছাড়েন অভিনেতা। কিন্তু ছোটপর্দায় চুটিয়ে কাজ করে গেছেন তিনি। জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করেই গেলেন তিনি। তাহলে পুরোনো স্মৃতি ঘেটে ফিরে দেখা যাক তাঁর কিছু ছোটপর্দার কাজ-

১। টাপুর টুপুর – ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ছিল টাপুর টুপুর। ২০১১-২০১৩ পর্যন্ত এই ধারাবাহিক চলেছিল। এই ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়।

২। আঁচল– ২০১২ সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘আঁচল’। এই ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি।

৩। চোখের তারা তুই – ২০১৪ সালের ‘চোখের তারা তুই’ ধারাবাহিকে যুবরাজ চরিত্রে অভিনয় করে দর্শকের কাছ থেকে প্রচুর প্রশংসা পান অভিষেক চট্টোপাধ্যায়।

৪। অন্দরমহল – ২০১৭ সালের জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’ এও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় অভিষেক চট্টোপাধ্যায়কে।

৫। পিতা – এছাড়া কালারস বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিতা’তে অভিনয় করেছিলেন তিনি।

৬। মোহর – সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ‘মোহর’ ধারাবাহিকে আদি রয় চৌধুরী হিসাবে অভিনয় করতেন তিনি। আর এই ধারাবাহিকে তার অভিনয় নিয়ে প্রশংসা করতেন সকলে।

৭। খড়কুটো – স্টার জলসার ‘খড়কুটো’তে গুনগুনের বাবা ডাক্তার কৌশিক বসুর চরিত্রে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান অভিনেতা। এখানে বাবা হিসাবে তার অভিনয় নজর কাড়ে সকলের। এই ধারাবাহিক ছিল অভিনেতার শেষ ধারাবাহিক।

Related Articles

Back to top button