বিনোদনভিডিওসেরা খবর

‘বাবু খাইছো কাঁচা বাদাম’, বাদাম কাকুর সঙ্গে হিরো আলমের নতুন গান ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইল ভিডিও

কিছুদিন আগেই ইন্টারনেট সেন্সেশন ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) সঙ্গে গান গাইবেন বলে বাংলাদেশ থেকে কলকাতায় এসেছিলেন হিরো আলম (Hero Alom)। সেই কথা মতো তিনি গানের রেকর্ড করেছিলেন। আর এইবার ভুবনের সঙ্গে নতুন গান রেকর্ডিং-এর ভিডিও শেয়ার করেছেন বাংলাদেশের ভাইরাল শিল্পী হিরো আলম।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি আগেই জানিয়েছিলেন ভারতে এসে তার দু- দুটো চমক রয়েছে। প্রথম চমক অবশ্যই হলেন ভুবন বাদ্যকর। যার সঙ্গে গানের রেকর্ডিং নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন হিরো আলম। এই গানের নাম ‘বাবু খাইছো, কাঁচা বাদাম’। এই ভিডিওতে দেখা যাচ্ছে, নীল টি-শার্টের উপরে লাল রঙের ব্লেজার পরেছেন হিরো আলম। আর হালকা গোলাপি পাঞ্জাবিতে সেজেছেন ভুবন।

দুজনেই বেশ নেচে নেচে এই গানের রেকর্ডিং করেছেন। এই গানের ভিডিওর ভিউজ ইতিমধ্যে এক লক্ষ ছাড়িয়ে গিয়েছে। লাইকস পড়েছে প্রচুর। যদিও এই গানের ভিডিওতে নিন্দার থেকে প্রশংসা অনেক বেশি জুটেছে। গানের লিরিক্স থেকে সুর সব পছন্দ হয়েছে নেটিজেনদের।

শুধু এটাই নয়, ভুবনের সঙ্গে আরেকটি গান রেকর্ড করেছেন তিনি। যেই গানের নাম ‘হাউ ফানি’, সেই গানটি লিখেছেন এফ এ প্রীতম। আর সঙ্গীত পরিচালনায় রয়েছেন অজিত সাহিন। আপাতত এই গানটা শুধুমাত্র রেকর্ড হয়েছে। এরপ‍র মিউজিক ভিডিও তৈরি করা হবে। সেই ভিডিও পরিচালনার দায়িত্বে রয়েছেন সালাউদ্দিন গোলদার।

Related Articles

Back to top button