বিনোদনসেরা খবর

‘RRR’ ছবিতে ভিলেনের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে মন কেড়েছেন দর্শকদের, রইল অভিনেতার আসল পরিচয়

গত ২৫ মার্চ মুক্তি পেয়েছে এস এস রাজমৌলির (SS Rajamouli) ছবি ‘আরআরআর’ (RRR), এই ছবি মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ছে। ইতিমধ্যেই বিশ্বব্যাপী এই ছবির বক্স অফিস কালেকশন ১০০০ কোটি ছাড়িয়ে গিয়েছে। এই ছবিতে প্রত্যেকটি চরিত্রের অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছে। আবার এই ছবির ভিলেন চরিত্রে অভিনয় করেছেন তার অভিনয়ের প্রশংসা করেছেন দর্শকেরা।

এই অভিনেতা হলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা রে স্টিভেনসন (Ray Stevenson)। তাকে এই আরআরআর ছবিতে ব্রিটিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। এই অভিনেতা ২৫ মে, ১৯৬৪ সালে আয়ারল্যান্ডে জন্মগ্রহণ করেন। তার পিতা যুক্তরাজ্যের একজন বিমানবাহিনীর পাইলট ছিলেন। তিনি ছোট থেকে পড়াশোনার সাথে সাথে সিনেমা এবং থিয়েটারে অভিনয় করছেন। এরপর পড়াশোনা শেষে তিনি ইন্টেরিয়ার ডিজাইনার শিখেছিলেন।

এই অভিনেতা একসময় তার এক অস্ট্রেলীয় বন্ধুর সঙ্গে দেখা করেছিলেন। যিনি অভিনেতা ছিলেন। তার পরামর্শে অভিনয় ক্লাসে যোগ দেন স্টিফেনসন। এরপর ১৯৯৮ সালে প্রথমবার ‘দ্য থিওরি অফ লাইট’ ছবিতে অভিনয়ের সুযোগ পান তিনি। বেশ কিছু ছবিতে সহ-অভিনেতা হিসেবে কাজ করার পর অভিনেতা হিসেবেও কাজ করেছেন তিনি।

Related Articles

Back to top button