বিনোদনসেরা খবর

কুকুরেও দেখে না হৃত্বিকের সিনেমা! সালমানের অপমানের উপযুক্ত জবাব দেন হৃত্বিক

বলিউডের(Bollywood) অন্দরের অনেক কেচ্ছা কাহিনী শুনতে পাওয়া যায়। আর বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের জীবনযাপন, স্টাইল সব কিছুর দিকে নজর থাকে অনুগামীদের। একদিকে যেমন বলিউডে অনেক সময় ভালো বন্ধুত্বের নজির পাওয়া যায়। ঠিক তেমনি অনেকের সঙ্গে শত্রুতার সম্পর্ক জানা যায়। একসময় হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন(Hrithik Roshan) ও সালমান খানের(Salman Khan) সম্পর্ক খুব খারাপ ছিল।

বলিউডের ভাইজান হৃত্বিকের একটি ছবিতে বিতর্কিত মন্তব্য করেছিলেন। আর তারপর থেকেই দুজনের সম্পর্কের ফাটল ধরে। এমনকি শুধু সালমান নয়, সালমানের ভাই সোহেল খান ও একবার একটি চলচ্চিত্র প্রচারের সময় হৃত্বিক রোশনকে বাদ দিয়ে দিয়েছিলেন। তিনি হৃত্বিক ও নাওয়াজউদ্দিন সিদ্দিকির কাজের সঙ্গে তুলনা করেছিলেন। হৃত্বিকের ছবি নিয়ে খারাপ মন্তব্য করে দুজনের সম্পর্কে চিড় ধরে।

২০১০ সালে হৃতিকের ‘গুজারিশ’ ছবি সম্পর্কে এক অনুষ্ঠান চলাকালীন সালমান খান বলেছিলেন, কোনো মাছিও থাকবে না প্রেক্ষাগৃহে এবং কোন কুকুরও যাবে না অর্থাৎ তার সিনেমা দেখতে যাবে না। এমনই মন্তব্য করেছিলেন সালমান খান। আবার ২০১৬ সালে সোহেলের পরিচালনায় একটি ছবি হয়েছিল ‘ফ্রিকি আলি’। এই ছবিতে কাজ করেছিলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

এখানে হৃত্বিকের সঙ্গে নওয়াজের তুলনা করে সোহেল বলেছিলেন যে অনেক অল্প সময়ের কেরিয়ারে নওয়াজ, হৃত্বিকের থেকেও ভালো কাজ করেছেন। যদিও এইসব বিতর্কিত মন্তব্যের পরেও হৃত্বিক একথা শুনে বলেছিলেন, ‘আমি সবসময় সালমানকে একজন ভালো মানুষ বলে মনে করি, যাকে আমি অনেক আগে থেকেই দেখেছি এবং প্রশংসা করেছি ও এখনও করি।’

Related Articles

Back to top button