বিনোদনভিডিওসেরা খবর

‘বাবা-মেয়েকে বেশ লাগছে ‘, হৃত্বিক-সাবার ভিডিও ভাইরাল হতেই কটাক্ষ শুরু নেটজনতার

বলি স্টার হৃত্বিক রোশন যেখানেই যান, যাই করুন তা নিয়েই তৈরি হয়ে যায় খবর। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে ক্যামেরা বন্দী হয় হৃত্বিক এবং তার প্রেয়সী সাবা। পাপারাজ্জিদের ক্যামেরার সামনে হাতে হাত রেখে বেশ সাবলীল ভাবেই ধরা দিলেন দুই তারকা। যদিও এ নতুন কিছু নয় তবে এই ছবি ভাইরাল হতেই হৃত্বিকের উপর ঝাঁপিয়ে পড়েছে নেটপাড়া। ঠিক কী কারণে এই আক্রোশ? চলুন জেনে নিই আজকের এই প্রতিবেদনে।

প্রসঙ্গত, প্রেম যে রং, বর্ণ, বয়স মানেনা তার প্রমাণ আমরা আগেও পেয়েছি। অসমবয়সী জুটির সংখ্যা বলিউডে নেহাত কম নয়। আর সেই তালিকায় নতুন সংযোজন হৃত্বিক রোশন এবং সাবা আজাদ। বয়সের পার্থক্যকে বুড়ো বুড়ো আঙুল দেখিয়ে চুটিয়ে প্রেম করছেন এই দুটিতে। কিন্তু এ নিয়ে সমস্যার শেষ নেই নেটিজেনদের। বয়সের এই পার্থক্যের কারণে ট্রোলিং আর সমালোচনায় বিঁধছে এই প্রেমিক-যুগলকে।

বেশ কিছু সময় আগেই মুম্বই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে হৃত্বিক-সাবা। একে অপরের হাতে হাত রেখে বিমানবন্দরে হাঁটছিলেন দুইজন। সামনে ক্যামেরা দেখে নেই কোনো লুকোছাপা, বেশ সপ্রতিভ ভাবেই হেঁটে গেলেন দুজন। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে ট্রোলিংয়ের বন্যা। একদিকে যেমন শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে কমেন্ট বক্স অপরদিকে কিছু মানুষ করছে তীব্র কটাক্ষ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বেশিরভাগেরই বক্তব্য বয়সের এতো পার্থক্য থাকা সত্ত্বেও দুজন প্রেম করছে কীভাবে? কেউ কেউ কমেন্টে লিখেছেন, ‘আমি ভেবেছিলাম সাবা ওর মেয়ে।’ আবার কেউ টিটকিরি করেছে ‘বাবা মেয়েকে বেশ লাগছে’। এমনই কুরুচিপূর্ণ কটূক্তিতে ভরে উঠেছে কমেন্ট বক্স।

প্রসঙ্গত, বিগত বেশ কয়েক মাস ধরেই একে অপরের সাথে সময় কাটাচ্ছেন সাবা-হৃত্বিক। সম্পর্কের অফিসিয়াল ঘোষণাও করেছেন। প্রায়শই একসাথে দেখা যায় দুজনকে। রোশন পরিবারের সাথেও বেশ ভালো সময় কাটাতে দেখা যায় সাবাকে।

প্রেম যখন করছেন তখন আর গোপনীয়তা কীসের? তাই কটাক্ষ, কটূক্তির পরোয়া না করে বিন্দাস ঘুরে বেড়ান প্রেয়সীকে নিয়ে। কিছুদিন আগেই করণ জোহরের পার্টিতেও পৌঁছেছিলেন এই কাপল। নিন্দুকরা বাবা-মেয়ে বলে কটাক্ষ করলেও একসাথে বেশ মানিয়েছে দুজনকে একথা অস্বীকার করার উপায় নেই। এমনকি কানা ঘুষো এটাও শোনা যাচ্ছে যে, সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দুজন।

Related Articles

Back to top button