বিনোদনসেরা খবর

বিতর্ক পিছু ছাড়েনি হৃতিককেও! বলিউডের ৫ টি চর্চিত বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা

বলিউড আর বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। বিতর্কযুদ্ধে কে কাকে পেছনে রেখে এগিয়ে যেতে পারে তারই প্রতিযোগিতা চলছে যেন। যেমন সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন গ্রীক গড হৃতিক রোশন। তার সুদর্শন, সুঠাম, ঋজু চেহারার দিওয়ানা তো গোটা দেশ। যদিও তিনি মিডিয়ার সামনে খুব বেশি আসেননা তবে তাতেও যেন বিতর্ক তার পিছু ছাড়েনা। চলুন একবার নজর দিই এমনই কিছু কন্ট্রোভার্সির উপর।

১) জ্যোমাটো বিতর্ক : যেমন সম্প্রতি তার জ্যোমাটো বিজ্ঞাপন ঘিরে এতোটাই জলঘোলা হয় যে তাকে বয়কট করারও দাবি তুলেছিলো কিছু মানুষ। আসলে হয়েছে কি জ্যোমাটোর বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, হৃত্বিক রোশন বলছেন, তাঁর থালি খেতে ইচ্ছে হচ্ছে। তাই ‘মহাকাল’ থেকে তিনি খাবার অর্ডার করেছেন। এদিকে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে মহাকাল মন্দির অবস্থিত।

মন্দিরের দুই পুরোহিত দাবি করেন যে জ্যোমাটোর এই বিজ্ঞাপনে মন্দিরের প্রসাদের কথা বলা হয়েছে। তারা জেলা শাসকের কাছে অভিযোগ জানিয়ে টুইট ও করেন, “মহাকাল কারও নির্দেশে খাবার দেয় না। ভগবানের প্রসাদ দেওয়া হয়। কীভাবে Zomato ধর্মে আঘাত করে?”

এই পুরো বিতর্কে, জ্যোমাটোও ক্ষমা চেয়ে বিজ্ঞাপনটি সরিয়ে নিয়েছে। পাশাপাশি সংস্থাটি এও জানিয়েছে যে, মহাকাল বলতে এখানে উজ্জয়নের বিখ্যাত রেস্তোরাঁকে বোঝানো হয়েছে, মহাকালেশ্বর মন্দির ও সেখানে পাওয়া প্রসাদকে নয়। মহাকাল নামের এই রেস্তোরাঁ থেকে এই অ্যাপে প্রচুর খাবারের অর্ডার দেওয়া হয়।

২) হৃতিক-কঙ্গনা বিতর্ক : বিটাউনের সবচেয়ে হাইপ্রোফাইল কন্ট্রোভার্সির মধ্যে এটি একটি। এই বিতর্ক বহুদিন ধরে চলেছিলো এমনকি শেষমেষ ঘটনাটি আদালত অবদি গড়ায়‌।

৩) বারবারা মোরি : হৃতিক রোশন এবং হলিউড অভিনেত্রী বারবারা মোরির যুগলবন্দী দেখা গিয়েছিলো কাইটস ছবিতে। শোনা যায় ছবির শুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়ে গিয়েছিলেন দুইজন। এমনকি সুজানের সাথে ডিভোর্সের পেছনে এটাও নাকি একটা বড়ো কারণ।

৪) ডিভোর্স : হৃতিক এবং সুজান খান বিয়ের ১৪ বছর পর আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। সূত্রের খবর, বারবারা মোরির সাথে সম্পর্কের গুঞ্জনের পর থেকেই নাকি হৃতিক আর সুজানের সম্পর্ক খারাপ হতে থাকে। এবং শেষ পর্যন্ত দুজনে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। জানিয়ে রাখি বলিউডের মোস্ট এক্সপেনসিভ ডিভোর্স বলা হয় এটিকে।

৫) হৃতিক এবং সলমন বিতর্ক : হৃতিক আর সলমনের ক্যাটফাইটও বহুদিন ধরে সংবাদ শিরোনামে ছিলো। ঐশ্বর্য এবং হৃতিক অভিনীত ছবি গুজারিশ রিলিজ করার পর সলমন বলেন ‘একটা কুকুরও ছবি দেখতে যায়নি’। এই মন্তব্যের পরই ক্ষুব্ধ হন হৃতিক।

Related Articles

Back to top button