বিনোদনসেরা খবর

দক্ষিণী সিনেমার রমরমা শেষ! এবার বলিউডের হাল ধরতে মাঠে নামছেন হৃত্বিক, আসছে ‘কৃষ ৪’!

করোনা মহামারীর পর থেকেই সিনেমা জগতের ক্ষেত্রে বিরাট পরিবর্তন এসেছে। বলিউড(Bollywood) সেভাবে সাফল্য না পেলেও দক্ষিণী সিনেমার জগতে বিরাট সাফল্য এসেছে। পরপর ব্লকবাস্টার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছে দক্ষিণের সিনেমা।

এর ফলে এক প্রকার ধুঁকছে বলিউড ইন্ডাস্ট্রি। তবে এবার নিজেদের কিছু করে দেখার সময় এসেছে। আর তাই শাহরুখ থেকে সালমান, অক্ষয় থেকে হৃত্বিক সকলেই কোমর বেঁধে তাদের আসন্ন ছবিগুলির সফলতা আনার জন্য উঠে পড়ে লেগেছেন। এবার বলিউডের হাল ধরতে নামছেন হৃত্বিক রোশন(Hrithik Roshan)।

আসতে চলেছে তার জনপ্রিয় ছবির সিক্যুয়েল ‘কৃষ ৪'(Krish 4)। ইতিমধ্যে এই ছবিতে অভিনেতার ফাস্ট লুক প্রকাশ্যে এসেছে। ২০১৩ সালে এই ফ্রাঞ্চাইজির ‘কৃষ থ্রি’ মুক্তি পেয়েছিল। এরপর বহু বছর কেটে গেছে। এর আগেও এই সিনেমা নিয়ে বারবার খবর সামনে এসেছে। তবে এবার কৃষ মুক্তির ১৫ বছর উদযাপনের পূর্তিতে সুখবর জানিয়েছে হৃত্বিক রোশন।

এর আগে রাকেশ রোশান(Rakesh Roshan) জানিয়েছিলেন ২০২০ সালে মুক্তি পাবে কৃষ ৪, কিন্তু করোনা মহামারী এবং তিনি নিজেই অসুস্থ সহ একাধিক কারণ থাকার জন্য সেটা সম্ভব হয়নি। প্রোডাকশন সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের জুন মাস থেকে এই ছবির শুটিং শুরু করবেন অভিনেতা। এখানে হৃত্বিকের সঙ্গে দেখা যাবে জাদুকে। তবে এই ছবি নিয়ে এখনো পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা করেন নিয়ে ছবির নির্মাতারা। তবে এই ছবি আসা নিয়ে বেশ উচ্ছ্বসিত রয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button