বিনোদনভিডিওসেরা খবর

ভালো-মন্দের জবরদস্ত লড়াই, প্রকাশ্যে হৃতিক-সইফের ‘বিক্রম বেদা’র টিজার, মুগ্ধ নেটজনতা

আগস্ট প্রায় শেষের দিকে, অর্থাৎ বছরের অর্ধেকটা সময় পেরিয়ে গেছি আমরা। এবছর ভারতীয় প্রেক্ষাগৃহে অসংখ্য হিন্দি ছবি মুক্তি পেলেও ২০২২ টা বিশেষ ভালো যায়নি বলিউডের। হাতে গোনা কয়েকটি ছবি বাদ দিয়ে লাগাতার ফ্লপ খেয়েছে বি টাউন। তবে এরইমধ্যে একটু আশার আলো জুগিয়েছে রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ এবং হৃতিক রোশনের ‘বিক্রম বেদা’।

প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ্যে এলেও এতদিন ‘বিক্রম ভেধা’-এর এক ঝলক দেখার অপেক্ষায় ছিলো ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান। সম্প্রতিই প্রকাশ্যে এসেছে ছবির টিজার, আর টিজার রিলিজ হওয়ার পর থেকেই ট্রেড বিশেষজ্ঞদের ধারণা, ফাইনালি ইন্ডাস্ট্রির প্রাণ ফেরাতে আসছে এই ছবি। একদিকে হৃত্বিক, কুর্তা এবং রোদ চশমায় ভিলেন হিসাবে অসাধারণ, অপরদিকে পুলিশ অবতারে সইফের ইন্টেন্স লুকও মারকাটারি।

বিশেষজ্ঞদের মতে বক্স অফিসে ব্লকবাস্টার হওয়ার সমস্ত মাল মশলার মজুদ রয়েছে এই ছবিতে। যদি বলিউডের ভাগ্য খুব খারাপ না হয় তাহলে এই ছবির হাত ধরেই ফিরবে বলিউডের শান। জানিয়ে রাখি, তামিল সুপারহিট ছবি ‘বিক্রম ভেদা’র অফিসিয়াল রিমেক এটি। তামিল ভার্সনটিতে অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। এদিকে তার হিন্দি রিমেকে মাধবনের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে এবং সেতুপতির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক রোশন।

আকর্ষণীয় বিজিএমইএর সাথে ১ মিনিট ৪৬ সেকেন্ডের এই টিজারের পরতে পরতে রয়েছে থ্রিলার, রোমাঞ্চ এবং অ্যাকশন, সঙ্গে ক্যাপশান, “একটি কাহানি শুনবেন? টেবিলের দুই প্রান্তে হৃতিক, সইফ, চলছে জিজ্ঞাসাবাদ। এরমধ্যেই একটি গল্প শোনাতে শুরু করলেন হৃতিক ওরফে ভেদা। মারকাটারি সিনের মাঝে হৃত্বিকের প্রশ্ন ‘ভালো আর খারাপের মধ্যে বেছে নেওয়াটা সহজ, কিন্তু এই গল্পে তো দু-জনেই খারাপ!’ বুধবার ‘বিক্রম ভেদা’র টিজারে এভাবেই সামনে এলেন সইফ ও হৃত্বিক।

প্রসঙ্গত, ভারতীয় লোককথা বিক্রম-বেতাল গল্পের উপর ভর করে লেখা এই ছবির চিত্রনাট্য। বিক্রম আর বেতালের গল্প তো সেই ছোটোবেলা থেকেই পড়ে আসছি‌‌। রাজা বিক্রমাদিত্যের পিঠে চড়ে বেতাল গল্প শোনাতো আর গল্পের শেষে থাকতো একটি প্রশ্ন। এখানেও একইরকমভাবে একটি অ্যাকশন ক্রাইম থ্রিলার তৈরি করা হয়েছে। এক গ্যাংস্টার আর এক দৃঢ়প্রতিজ্ঞ পুলিশ অফিসারের মধ্যে লড়াই। যে লড়াইয়ে কেউই-কাউকে একচুল জমি ছাড়তে নারাজ।

এই গ্যাংস্টারকে ধরার জন্য প্রতিজ্ঞা নিয়েছিলো সেই পুলিশ অফিসার কিন্তু গ্যাংস্টার স্যারেন্ডার করে একটার পর একটা গল্প শোনাতে থাকে অফিসারকে। আর এই কাহিনী শুনে সত্য মিথ্যার মাঝে আটকা পড়ে যায় পুলিশ অফিসারটি। সিনেমাটি নিঃসন্দেহে চলতি বছরের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি। বিক্রম বেদা’-তে সইফ আলি খান, হৃত্বিক রোশন ছাড়াও রয়েছেন রাধিকা আপ্তে, রোহিত সরফ, যোহিতা বিহানি, শরিফ হাশমি ছাড়াও অন্যান্যরা। ছবির পরিচালনায় রয়েছেন পুষ্কর-গায়েত্রী।

Related Articles

Back to top button