বিনোদনসেরা খবর

সিনেমা রিলিজের আগেই নতুন রেকর্ড গড়ল ‘দৃশ্যম ২’, ফের আশায় বুক বাঁধছে বলিউড

সাল ২০২২ হিন্দি চলচ্চিত্রের জন্য বিশেষ ভালো কাটেনি। ‘দ্য কাশ্মীর ফাইলস’ এবং ‘ভুল ভুলাইয়া 2’ ছাড়া এই বছরে কোনো হিন্দি ছবিই বিশেষ সাফল্য দেখাতে পারেনি বক্স অফিসে। আর এই পরিস্থিতির বাম্পার লাভ উঠিয়েছে দক্ষিণী প্যান ইন্ডিয়া ছবিগুলি। তবে এরমধ্যেও বলিউডের যে ছবিটির জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে তা হল, ‘দৃশ্যম’।

আগামী ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে হিট করবে ছবিটি। এই ছবির প্রথম পার্ট দর্শকদের মধ্যে এতোটাই প্রশংসা কুড়িয়েছিল যে দ্বিতীয় পার্ট নিয়ে চরম উন্মাদনা সৃষ্টি হয়েছে দর্শকমহলে। অন্তত অগ্রিম টিকিট বিক্রির রিপোর্ট সে কথা বলছে। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে দারুন সাড়া ফেলবে বলেই মনে করছে দর্শকরা।

বলিউড ভিত্তিক এক মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জাতীয়ভাবে তিনটি (পিভিআর, আইনক্স ও সিনোপোলিস) চেনে অগ্রিম প্রায় ৮০ হাজার টিকিট বিক্রি হয়েছে। যদিও এই পরিসংখ্যান বুধবার অর্থাৎ ১৬ নভেম্বর পর্যন্ত। আগামী শুক্রবার মুক্তি পাবে সিনেমাটি। অর্থাৎ মাঝে এখনো আরো এক দিন বাকি আছে। সুতরাং শুক্রবার ছবি মুক্তির আগে এই সংখ্যা ১ লক্ষ্য ছুঁয়ে যাবে বলেই আশা।

সম্প্রতি এই নিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন খ্যাতনামা ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। প্রসঙ্গত, ‘দৃশ্যম ২’ পরিচালনা করেছেন অভিষেক পাঠক। ক্রাইম-থ্রিলার ঘরানার এ সিনেমায় মূখ্য ভূমিকায় দেখা যাবে—অজয় দেবগন, টাবু, শ্রেয়া সরন, রজত কাপুর, ইশিতা দত্ত প্রমুখকে।

দীর্ঘ ৭ বছরের অপেক্ষা শেষ করে পর্দায় আসছে মালয়ালম ছবির এই অফিশিয়াল রিমেক। মালায়ালাম ভাষার জনপ্রিয় সিনেমা সিরিজ ‘দৃশ্যম’।  জিতু জোসেফ পরিচালিত এ সিরিজের প্রথম পার্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায় ২০১৩ সালে। দ্বিতীয় পার্ট মুক্তি পায় ২০২১ সালে। এ দুই পার্টে প্রধান চরিত্রে অভিনয় করেন মোহনলাল। এই ছবির দূর্দান্ত সাফল্যের পর ছবিটির রিমেক করার কথা ভাবে বলিউড।

তবে অগ্রিম টিকিট বুকিং সম্পর্কে একটা মজার বিষয় বলি, এই সমস্ত পরিসংখ্যানের মধ্যে ২ অক্টোবর যে টিকিট বুক হয়েছিল তাও যোগ করা হয়েছে। আসলে এর আগে অক্টোবরের ২ তারিখে ৫০ শতাংশ ছাড়ে টিকিট বিক্রি করেন নির্মাতারা। সূত্রের খবর, ঐদিন বিরাট অঙ্কের টিকিট বিক্রি হয়েছিল।

Related Articles

Back to top button