বিনোদনভারতসেরা খবর

গুটখার পিক থেকে নষ্ট হচ্ছে ৭০ বছরের পুরোনো হাওড়া ব্রিজ! শাহরুখ-অক্ষয়ের কাছে জবাব চাইলেন IAS অফিসার

বলিউড(Bollywood) অভিনেতা-অভিনেত্রীদের বিজ্ঞাপনে অংশ নেওয়াকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই তুমুল তর্ক বিতর্ক চলছে। তাদের নানা রকম তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন প্রচার নিয়ে সমালোচনা করছেন দর্শক থেকে নেটিজেনরা। তবে এবার কলকাতা তথা পশ্চিমবাংলার জনপ্রিয় স্থান হাওড়া ব্রিজের(Howrah Bridge) উপর গুটখার দাগ পড়ে থাকতে দেখা গিয়েছে। আর এই ছবিটি প্রকাশ করেছেন এক আইএএস অফিসার।

তিনি টুইট করে জানিয়েছেন এই বিষয়টি। এর সাথে সেই ছবিতে শাহরুখ খান(Shahrukh Khan), অজয় দেবগন (Ajay Devgan), অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) ট্যাগ করতে ভোলেননি তিনি। তিনি টুইটারে লেখেন, ‘কলকাতা পোর্ট ট্রাস্টের মতে গুঁটখার পিক থেকেই নষ্ট হয়ে যাচ্ছে ৭০ বছরের পুরনো সেতু। কিন্তু তবুও থামেনি এই গুটখাখোররা।’ বলাই বাহুল্য, এই টুইট ভাইরাল হতে সময় নেয়নি। অনেকেই বলিউড তারকাদের উপর নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

কিছুদিন আগেই অক্ষয় কুমার বিমল পান মশলার বিজ্ঞাপন করাতে তাকে নিয়ে সমালোচনা করেছেন নেটিজেনরা। অবশেষে এত সমালোচনার পর তিনি ক্ষমা চেয়েছেন সকলের কাছে। আবার এই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত সমস্ত অর্থ ভালো কাজে বিনিয়োগ করবেন বলেও জানিয়েছেন। তবে এই বিজ্ঞাপনে অংশ নেওয়া অন্যতম মুখ অভিনেতা অজয় দেবগন এর পুরো ব্যাপারটিকে ‘ব্যক্তিগত পছন্দ’ বলে দাবি করেছেন।

তিনি জানিয়েছেন যে কোনকিছুর বিজ্ঞাপন করা যে কারো নিজের ব্যক্তিগত বিষয়। তার মতে তিনি বিজ্ঞাপন দিচ্ছেন। কিছু পণ্য আছে যেমন ক্ষতিকর আবার কিছু আছে যা মোটেই ক্ষতি করে না। অজয় জানিয়েছেন যে যে সমস্ত জিনিসগুলো ক্ষতি করছে তা ভারতীয় বাজারে বিক্রি করা কখনই উচিত নয়। বলিউডের অভিনেতারা এই ধরনের বিজ্ঞাপনে অংশগ্রহণ করলেও দক্ষিণের অনেক অভিনেতারাই এরকম ধরনের নেতিবাচক বিজ্ঞাপনে অংশগ্রহণ করেন না।

Related Articles

Back to top button