খেলাভারতসেরা খবর

পন্থের শতরান, জাডেজার দায়িত্বশীল ইনিংসে ভর করে প্রথম দিনে ভারতের রান ৩৩৮, চাপে ইংল্যান্ড

গতকাল থেকে শুরু হয়েছে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে টেস্ট ম্যাচ। এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস। এর ফলে প্রথমে ব্যাটিং করতে নামে ভারতীয় দল।

ব্যাটিং করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে ভারত। এইদিন ওপেনিং করতে আসেন শুভমান গিল ও চেতেশ্বর পুজারা। মাত্র 17 রান করে প্যাভিলিয়ানে ফিরে যান শুভমান গিল, অপরদিকে তেরো রান করে প্যাভিলিয়নের ফিরে যান কাউন্টি ক্রিকেটে সফল হওয়া চেতেশ্বর পূজারা।

এইদিন ফের ব্যাট হাতে ব্যর্থ হলেন বিরাট কোহলি, হনুমা বিহারি। একের পর এক ভারতীয় ব্যাটসম্যান যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যাচ্ছেন সেই সময় ইংল্যান্ডের বোলারদের সামনে ব্যাট হাতে রুখে দাঁড়ালেন ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা। ইংল্যান্ডের মাটিতে টেস্ট খেলতে নেমেও আগ্রাসী মেজাজেই দেখা দিলেন পন্থ। ধৈর্য ধরে প্রাথমিক চাপ কাটিয়ে পাল্টা আক্রমণ শুরু করলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটার। জাডেজার সঙ্গে ষষ্ঠ উইকেটের জুটিতে পন্থ যোগ করলেন ২২২ রান। জাডেজার সঙ্গে ষষ্ঠ উইকেটের জুটিতে পন্থ যোগ করলেন ২২২ রান। প্রথম দিনের শেষে ৮৪ রানে অপরাজিত আছেন জাদেজা। প্রথম দিনের শেষে ভারতের স্কোর সাত উইকেটের বিনিময়ে ৩৩৮ রান।

Related Articles

Back to top button