বিনোদনসেরা খবর

কেউ ১০০ কোটি তো কেউ ১৫০ কোটি, ভারতীয় সিনেমার সবথেকে পারিশ্রমিক পান যে ৬ অভিনেতা!

সাম্প্রতিককালে ভারতীয় সিনেমায়(Indian Cinema) বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা গেছে। সিনেমার কনটেন্টর ক্ষেত্রে যেমন বিরাট পরিবর্তন রয়েছে। ঠিক তেমনি দর্শকদের চাহিদা, বড় বাজেটের সিনেমা, এমনকি সিনেমাতে ভিএফএক্সের ব্যবহার। আর সর্বোপরি এখন সিনেমা জগতের তারকাদের পারিশ্রমিক আকাশছোঁয়া।

কোন বড় বাজেটের সিনেমার ক্ষেত্রে তারকাদের পারিশ্রমিকের পেছনে একটা বিরাট অংশ খরচ হয়। শুধু বলিউড নয়, দক্ষিণ ভারতের তারকারা এখন প্রচুর টাকা পারিশ্রমিক নেন। আজকের এই প্রতিবেদনে এমনই কয়েকজন তার পারিশ্রমিকের চাহিদা সম্পর্কে আপনাদেরকে জানাবো।

১) মহেশবাবু(Mahesh Babu)- তেলুগু সিনেমা জগতের জনপ্রিয় তারকা হলেন মহেশ বাবু। প্রায় ২২ বছর ধরে তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। এখনো বলিউডে কাজ না করেও প্রচুর সুপারহিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। তেলুগু সিনেমা জগতের অন্যতম বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকাতে তার নাম শুরুর দিকেই রয়েছে। মহেশ বাবু সর্বশেষ পারিশ্রমিক ছিল ‘সরকারু ভারি পাতা’ সিনেমার জন্য প্রায় ৭০ কোটি টাকা।

২) আল্লু অর্জুন(Allu Arjun)-‘পুষ্পা’ সিনেমার মাধ্যমে প্যান ইন্ডিয়ার সুপারস্টার হয়ে গিয়েছেন তিনি। এই সিনেমার বিরাট সাফল্যর পর আল্লু আর্জুন তার পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে দিয়েছেন। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এটলি কুমারের একটি সিনেমার জন্য তিনি প্রায় ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

৩) শাহরুখ খান(Shah Rukh Khan)- জিরো ছবি ফ্লপ হওয়ার পর বাদশাকে আর বড় পর্দায় সেভাবে দেখতে পাওয়া যায়নি। তবে এবার ধামাকাদারভাবে তিনি বলিউডে এন্ট্রি নিচ্ছেন। আগামী বছর জানুয়ারি মাসে ‘পাঠান’ ছবি মুক্তি পাচ্ছে। জানা গিয়েছে, এই সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি টাকা।

৪) সালমান খান(Salman Khan)- বলিউডের রাজত্ব করার ক্ষেত্রে তার নাম প্রথমে উঠে আসবে। সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া বলিউড অভিনেতাদের তালিকার প্রথম সারিতে নাম রয়েছে তার। জানা গেছে, সালমান খান এখন প্রত্যেক সিনেমার জন্য ১২৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

৫) অক্ষয় কুমার(Akshay Kumar)- বলিউডের এই সময়ের সবচেয়ে পারে ব্যস্ততম অভিনেতা অক্ষয় কুমার। চলতি বছরে প্রায় ৬ টি ছবি মুক্তি পাওয়ার কথা। জানা গিয়েছে, তার পরবর্তী সিনেমা ‘রামসেতু’র জন্য তিনি ১৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

৬) প্রভাস(Prabhas)- এই মুহূর্তের সবথেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে তিনি সবার আগে এগিয়ে রয়েছেন। ‘বাহুবলি ২’ সুপারডুপার হিট হওয়ার পর তিনি প্যান ইন্ডিয়া সুপারস্টার হয়ে গিয়েছেন। তবে তার পরবর্তী দুই ছবি ‘সাহো’ ও ‘রাধে শ্যাম’ বক্স অফিসে সফল হতে না পারলেও পারিশ্রমিকের চাহিদা কিন্তু তার কমেনি। তার পরবর্তী সিনেমা ‘স্পিরিট’- এর জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন বলেও জানা গেছে।

Related Articles

Back to top button