খেলাভারতসেরা খবর

বাদ বিরাট-রোহিত, রয়েছে একাধিক চমক! দেখুন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট দল

টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পরই 25 শে নভেম্বর থেকে নিউজিল্যান্ডের সঙ্গে শুরু হচ্ছে ভারতের টেস্ট সিরিজ। ইতিমধ্যেই টেস্ট সিরিজের দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টি সিরিজের পর প্রথম টেস্টেও বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। প্রথম টেস্টে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন আজিঙ্কা রাহানে।
তবে বিসিসিআই সূত্রে জানানো হয়েছে প্রথম টেস্টের পরই দলে কামব্যাক করবেন বিরাট কোহলি অর্থাৎ দ্বিতীয় টেস্ট থেকেই তিনি খেলবেন এবং ভারতীয় দলকেও নেতৃত্ব দেবেন কোহলি।

এছাড়াও এই টেস্ট সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকেও। এছাড়াও বিশ্রামে পাঠানো হয়েছে জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সামির মতো তারকা বোলারদের। অপরদিকে দীর্ঘদিন পর ফের ভারতীয় টেস্ট দলে কামব্যাক করলেন বাংলার ঋদ্ধিমান সাহা, এছাড়াও উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে নেওয়া হয়েছে শ্রীকর ভারতকে। অপরদিকে বিশ্রাম দেওয়া হয়েছে ঋষভ পন্থকে।

এক নজরে দেখে নেওয়া যাক নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় টেস্ট দল:-
আজিঙ্কা রাহানে, কে এল রাহুল, চেতেস্বর পুজারা, মায়াঙ্ক আগারওয়াল, শুভমান গিল, শ্রেয়স আইআর, ঋদ্ধিমান সাহা, শ্রীকর ভরত, উমেশ যাদব, ইশান্ত শৰ্মা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, মহম্মদ সিরাজ, অক্ষর প্যাটেল, প্রসিদ্ধ কৃষ্ণা, জয়ন্ত যাদব।

Related Articles

Back to top button