বিনোদনসেরা খবর

বুম্বাদাকে ব্যবহার করে অনেকেই নিজের স্বার্থসিদ্ধি করেছেন! প্রসেনজিতের পাশে পর্দার ‘শ্রীময়ী’

টলিউডের(Tollywood) জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্ট্যোপাধ্যায়ের(Abhisekh Chatterjee) মৃত্যুর পর থেকেই টলিউডের অন্দরের অনেক কাহিনী প্রকাশ্যে আসছে। আবার মাঝেমধ্যেই জি বাংলার একসময়ের জনপ্রিয় রিয়ালিটি শো অপুর সংসার-এর পুরনো কিছু ভিডিও ভাইরাল হচ্ছে। এই শোতে বাংলার অনেক সেলিব্রেটি উপস্থিত হয়েছিলেন। আর এখানে এসেছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ও। এই অনুষ্ঠানে এসে তিনি প্রথমবার নাম না করেই বাংলা ইন্ডাস্ট্রির প্রথমসারির দুই অভিনেতা-অভিনেত্রী প্রসেনজিৎ ও ঋতুপর্ণার বিরুদ্ধে তার ক্যারিয়ার শেষ করে দেওয়ার অভিযোগ এনেছিলেন।

আবার এই শোতেই উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার(Indrani Haldar)। ইন্দ্রাণীর উপস্থিতির সেই ভিডিও ইদানিং সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে, এই জনপ্রিয় অভিনেত্রীকে মজার ছলে সঞ্চালক অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় প্রশ্ন করেছিলেন তিনি অভিনয় না করলে কোন পেশা বেছে নিতেন? এর উত্তরে মজার ছলে অভিনেত্রী বলেন, ছোটবেলায় তার এয়ার হোস্টেস হওয়ার খুব ইচ্ছে ছিল। কিন্তু যেই তিনি বাবার কাছ থেকে শুনলেন যে এয়ার হোস্টেস হতে গেলে বাচ্চাদের বমি পরিষ্কার করতে হবে, তারপর থেকে তার ইচ্ছা চলে যায়।

এদিন তিনি এটাও জানিয়েছিলেন, তিনি এখনও নাকি কাজের ফাঁকে মোবাইলে বাচ্চাদের গেম খেলেন। আবার এই শো-তে এসেই ইন্দ্রানী হালদার বলেছিলেন, ইন্ডাস্ট্রিতে নাকি বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎকে নানাভাবে মুরগি হতে হয়েছে। অন্তত তেমনটাই তিনি মনে করেন। অভিনেত্রীর কথায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সিঁড়ি হিসেবে ব্যবহার করে নিজেদের স্বার্থসিদ্ধি করে নিয়েছেন অনেকেই। কিন্তু তিনি নিজের জায়গায় অটল থেকেছেন বলেই জানিয়েছেন।

উল্লেখ্য, অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর থেকেই টলিউড ইন্ডাস্ট্রি তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বেশ কিছু মন্তব্য করতে শোনা যাচ্ছে টলিউডের সেলেবদের। এমনকি নেটিজেনদের একাংশ প্রসেনজিতের বিরুদ্ধে নানা সমালোচনা করছেন। যদিও এইসব বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি বুম্বাদা।

Related Articles

Back to top button