বিনোদনভিডিওসেরা খবর

‘কেরিয়ারকে সময় দিতে গিয়ে মা হওয়া হল না’, জীবন নিয়ে আফসোস ইন্দ্রানী হালদারের

টলিউডের অভিনেত্রী ইন্দ্রানী হালদার বহুদিন সিনেমায় অভিনয় করার পর বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকে নিয়মিত কাজ করে চলেছেন। গতবছরই তার বহুচর্চিত ধারাবাহিক ‘শ্রীময়ী’ শেষ হয়েছে। প্রায় তিন বছরেরও বেশি এই ধারাবাহিকে অভিনয় করেছেন ইন্দ্রানী হালদার। তবে সিরিয়াল শেষ হওয়ার পরেই নতুন কোন সিরিয়ালে তাকে দেখার জন্য অনুরাগীরা অপেক্ষা করছেন। যদিও মাঝে মধ্যে শোনা গিয়েছিল গোয়েন্দা গিন্নি দ্বিতীয় ভাগ নিয়ে আবার ধারাবাহিকে ফিরবেন তিনি।

কিন্তু অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন সেই নিয়ে এখনো পর্যন্ত কোনো কথা হয়নি। এই মুহূর্তে তিনি আর কোন নতুন ধারাবাহিকে নন বরং সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে অভিনেত্রীর একটি পুরোনো সাক্ষাৎকারের ভিডিও ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথাই তুলে ধরেছেন তিনি। এই ভিডিওটি বহু বছর আগে জি বাংলার টক শো’অপুর সংসার’ এর ভিডিও। যেখানে শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন। এখানে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ইন্দ্রানী হালদার।

সেই অনুষ্ঠানে এসে তার জীবনের অনেক অজানা কথাই তুলে ধরেন। শাশ্বত প্রশ্ন করেছিলেন স্ত্রী হিসেবে নিজেকে কত নাম্বার ইন্দ্রানী দেবেন? যার উত্তর এ অভিনেত্রী বলেন শূন্য। এরপর ইন্দ্রানী বলেন যে ‘স্ত্রী হিসেবে যে কর্তব্যগুলো থাকে সেগুলো কোনটাই তিনি সেভাবে পালন করতে পারেননি। শুটিং নিয়ে ব্যস্ততার মাঝেই তার সময় কেটে যায়। তবে যতটা সম্ভব তিনি চেষ্টা করে থাকেন।’ এরপরই নিজের ব্যক্তিগত জীবনের আফসোসের কথা তুলে ধরেন অভিনেত্রী।

ইন্দ্রানী বলেন, একটা জিনিস যেটা আমি করতে পারিনি সেটার জন্য আমার আজও আফসোস হয়। আবার আজ খোলা মনে এটা বলতে কোন আপত্তি নেই। শুধু ক্যারিয়ার আর কাজ করতে গিয়ে সন্তানের জন্ম দেওয়া আর হলো না। আমার ও ভাস্করের খুব আফসোস।’ এরপরে অভিনেত্রী আরো বলেন যে একসময় বাচ্চার জন্য অনেক চেষ্টা করেছিলাম, কিন্তু সেটা আর সম্ভব হয়নি। তাই আমার মনে হয় স্ত্রী হিসেবে বাবা হওয়ার সুখটা আমি স্বামীকে দিতে পারিনি। যদিও সন্তান দত্তক নেওয়ার জন্য রাজি হয়েছে তার স্বামী। তবে এটা আমি ওকে দিতে পারতাম কিন্তু আমি সেটাও পারিনি। তবে সন্তান না হওয়ার কারণে আমাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোন রকম সমস্যা এখনো পর্যন্ত হয়নি।’ অভিনেত্রী এটাও বলেন যে সন্তানের জন্ম না দিলেও তার অনেক সন্তান রয়েছে। আর পুরনো দিনের এই ভিডিও ফের ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button