বিনোদনসেরা খবর

রচনাকে টক্কর দিতে প্রস্তুত সকলের প্রিয় শ্রীময়ী, আসছে ইন্দ্রানী হালদারের নতুন শো ‘ঘরে ঘরে জি বাংলা’

বড়ো পর্দা থেকে ছোটো পর্দা সব জায়গার সুপরিচিত নাম ‘ইন্দ্রানী হালদার’। দীর্ঘ কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন তিনি। তার সাম্প্রতিক শেষ হওয়া ধারাবাহিক ‘শ্রীময়ী’ তো মানুষের মুখে মুখে। তবে এবার আর ধারাবাহিক নয়। সম্পূর্ণ নতুন জঁরের শো নিয়ে হাজির হবেন ভক্তদের সামনে। আর সেই মতো প্রকাশ্যে চলে এলো অভিনেত্রীর নতুন শো এর ঝলক।

প্রসঙ্গত, চলতি মাসের গোড়ার দিকেই জানা গিয়েছিল এই নতুন শো’এর কথা। আর সেই কথামতোই নন-ফিকশন জঁরের শো ‘ঘরে ঘরে জি বাংলা’র সঙ্গে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন ‘শ্রীময়ী’। আপাদমস্তক নারীকেন্দ্রিক একটি গেম-শো হতে চলেছে ‘ঘরে ঘরে জি বাংলা’। এই শো-এর ফর্ম্যাট অনেককেই মনে করাচ্ছে ‘রোজগেরে গিন্নী’র কথা।

শো’এর কনসেপ্ট অনেকটা রচনা ব্যানার্জির ‘দিদি নাম্বার ওয়ান’ এর মতো লাগলেও এতে রয়েছে চমক। এবার আর জি বাংলার স্টুডিওতে শুটিং নয় নয় বরং জি বাংলার ক্যামেরা পৌঁছে যাবে বাঙলার দিদিদের ঘরে ঘরে। কনসেপ্টে ভিন্নতা থাকলেও ইন্দ্রানীর এই শো যে রচনাকে কড়া টক্কর দেবে তা বলাই বাহুল্য। তবে চ্যানেল একই হওয়ায় দুই শো-এর টাইম স্লট আলাদা হবেই।

এইদিন জি বাংলার তরফ থেকে প্রকাশ্যে আনা হলো শো’এর নতুন প্রোমো। তাতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের শাড়িতে পুরোদস্তুর সাবেকি সাজে নিজেকে সাজিয়ে তুলেছেন ইন্দ্রানী। এখনও পর্যন্ত ভালো-খারপ মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ভিডিওটি। কেউ কেউ প্রশংসা বাক্যে ভরিয়ে দিলেও অনেকেই মেতেছে ট্রোলিংয়ে।

 

এক নেটিজন লিখেছেন, ‘বাপের বাড়িতে ইন্দু মাসিই ডিজাস্টার দিতে গেছে’। প্রসঙ্গত, এক অ্যাওয়ার্ড সেরেমানিতে জি বাংলাকে নিজের বাপের বাড়ি এবং স্টার জলসাকে শ্বশুরবাড়ির সঙ্গে তুলনা করেছিলেন অভিনেত্রী। আবার রাজ্যের রাজনৈতিক চাপানউতোরের সঙ্গে তুলনা করে আরো এক জনৈক মস্করা, ‘অনুপ্রেরণায় নতুন প্রকল্প ‘দুয়ারে জি বাংলা’।

এই প্রোমো আসার পর আরো একটা দ্বন্ধ তৈরি হয়েছে দর্শকদের মনে। ইন্দ্রানীর গোয়েন্দা গিন্নি সিজন ২ আসার অপেক্ষায় দিন গুনছিলো ভক্তরা। এখন এই শো আসায় ‘গোয়েন্দা গিন্নি’র দু নম্বর সিজনের অপেক্ষা বাড়বে তা স্পষ্ট। এই নিয়েও মুখ ভার করেছে কিছুজন। অপরদিকে ইন্দ্রানীর নতুন ওয়েব সিরিজ ‘ছোটলোক’ও এখন মুক্তির অপেক্ষায়। সবে মিলিয়ে এই পুজোতে বেজায় ব্যস্ত এই অভিনেত্রী।

Related Articles

Back to top button