খেলাভারতসেরা খবর

শেষ হল আইপিএলের প্রথম সপ্তাহ! দেখুন কমলা এবং বেগুনি টুপির দৌড়ে এগিয়ে কারা

আইপিএল শুরুর এক সপ্তাহ কেটে গিয়েছে। প্রত্যেক দলই কম বেশি দু তিনটি করে ম্যাচ খেলে ফেলেছে। এবার আইপিএলে নিজেদের প্রথম দুটি ম্যাচের মধ্যে দুটিতে জিতেই পয়েন্ট টেবিলের শীর্ষে স্থান রয়েছে রাজস্থান রয়েলস। তাদের নেট রান রেটও খুব ভালো। দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স, তারাও দুটি ম্যাচ জিতেছে।

ব্যাটে বলে এবারের আইপিএল মাতিয়ে তুলেছে দেশ বিদেশি ক্রিকেটাররা। প্রত্যেক ম্যাচেই নতুন নতুন হিরোর আবির্ভাব ঘটছে। এক নজরে দেখে নেওয়া যাক আইপিএলের প্রথম সপ্তাহের পর কারা বেগুনি এবং কমলা টুপির দৌড়ে রয়েছেন।

কমলা টুপির দৌড়ে সবার শীর্ষে রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের তরুণ ওপেনার ঈশান কিশান। 135 রান করে শীর্ষ স্থানে রয়েছেন তিনি। দ্বিতীয় স্থানে রয়েছেন রাজস্থান রয়েলসের বিধ্বংসী ওপেনার জস বাটলার, তারও রান 135। 95 রান করে তৃতীয় স্থানে রয়েছেন কলকাতার আন্দ্রে রাসেল। 93 রান করে চতুর্থ স্থানে আরসিবির ফ্যাফ ডুপ্লেসি। পঞ্চম স্থানে রয়েছেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন, তার রান 85।

বেগুনি টুপির দৌড়ে সবার শীর্ষে রয়েছেন কলকাতা নাইট রাইডার্স এর উমেশ যাদব। তিন ম্যাচে 8 উইকেট নিয়েছেন তিনি। দ্বিতীয় স্থানে যুজবেন্দ্র চহাল। তিনি দুই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছেন। তৃতীয় এবং চতুর্থ থাকা টিম সাউদি এবং ওয়ানিন্দু হাসরঙ্গও দুই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছেন। দু’ম্যাচে চারটি করে উইকেট নিয়ে পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম স্থানে রয়েছেন যথাক্রমে ডোয়েন ব্র্যাভো, টাইমল মিলস এবং আকাশ দীপ।

Related Articles

Back to top button