বিনোদনসেরা খবর

লজ্জা-শরমের মাথা খেয়েছে! বিকিনি পরেই বাবা-মায়ের সামনে কেক কাটলেন আমির কন্যা ইরা খান

ফের সমালোচনার মুখে পড়লেন আমির খান(Aamir Khan) কন্যা ইরা খান(Ira Khan)। বিকিনি পরে জন্মদিন পালন, আর সেই ছবিতে পাশে দাঁড়িয়ে খোদ আমির খান। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ইরা খানের ছবিগুলিকে ঘিরে জোর সমালোচনা শুরু হয়েছে। বাবা-মায়ের সামনে লজ্জা শরমের কোনো ভয় নেই তার। মেয়েকে ঠিকমতো শিক্ষা দিতে পারেননি বাবা-মা। এরকমই নানা দাবি তুলেছেন নেটিজেনরা।

আমির ও তার প্রথম পক্ষের স্ত্রী রীনা দত্তের মেয়ে হলেন ইরা খান। এদিন ২৫ তম জন্মদিনে বাবা-মায়ের সঙ্গে সেলিব্রেশন মেতেছিলেন তিনি। যেখানে তাকে সুইমস্যুট পরে দেখা দিয়েছে। বাকি অতিথিদের পরনেও রয়েছে সুইমস্যুট। একপ্রকার সুইমিংপুলে জন্মদিন সেলিব্রেট করতে নেমেছেন তারা। আর তাই সেই পোশাকে কেক কেটেছেন তিনি।

পুল পার্টির জন্য পোশাক চেঞ্জ করার প্রয়োজন মনে করেননি তারা কেউই। ইরার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে হলুদ। নীল দাগ কাটা বিকিনি পরে মোমবাতিতে ফুঁ দিয়েছেন তিনি। এর পাশে খালি গায়ে শর্টস পরে রয়েছেন আমির খান ও তার দ্বিতীয় পক্ষের ছেলে আজাদ। সঙ্গে পাশে রয়েছেন রিনা দত্ত। এছাড়া পার্টিতে ছিলেন ইরার প্রেমিক নুপুর শিখরে।

সৎমা কিরণ রাও এদিনের জন্মদিনের সেলিব্রেশনে সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে। পুরো পরিবারের সঙ্গে মেয়ের জন্মদিনের পার্টিতে মেতেছিলেন আমির খান। তবে এইসব ছবি দেখে তীব্র সমালোচনা শুরু করেছেন নেটিজেনরা। তাদের মতে বাবা-মার সামনে এরকম পোশাক পরে জন্মদিনের সেলিব্রেশন হয় না। অনেকে আবার নির্লজ্জ বলে কটাক্ষ করেছেন। কেউ আবার সংস্কৃতি নষ্ট করছেন বলেও অভিযোগ করেছেন। যদিও এর আগে বহুবার বিতর্ক ও সমালোচনার মুখে পড়েছেন ইরা।

Related Articles

Back to top button