খেলাভারতসেরা খবর

প্রীতি জিন্টাকে নিয়ে মন্তব্য করায় লাইভ শো-তে ঝামেলায় জড়ালেন রায়না-ইরফান, দেখুন ভিডিও

শুরু হয়েছে আইপিএল 2022। দেখতে দেখতে আইপিএলে প্রথম সপ্তাহের সমাপ্তি ঘটলো। বেশ কিছু দল জয়ের হ্যাটট্রিক করেছে আবার অনেক দল শুরু থেকে হারের সম্মুখীন হয়েছে। সব মিলিয়ে শুরু থেকে জমে উঠেছে আইপিএল 2022। শুরু থেকে ব্যাটে বলে আইপিএল জমিয়ে দিয়েছে দেশি বিদেশি ক্রিকেটাররা। কম যায় ভারতের তরুণরাও। দুর্দান্ত পারফরম্যান্স করে ইতিমধ্যেই নজর কেড়েছেন বেশ কয়েকজন তরুণ তুর্কি।

এই লীগে প্রতিদিনই কিছু না কিছু ঘটছে যা মানুষের দৃষ্টি আকর্ষণ করে। টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার সাথে তেমনই এক অবাক করা ঘটনা ঘটেছে, যার কারণে তিনি শিরোনামে এসেছেন।

এবার আইপিএলে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছে সুরেশ রায়না কে। আইপিএলে কেকেআর বনাম পাঞ্জাব ম্যাচ এর আগে এই ম্যাচ নিয়ে আলোচনা করছিলেন সুরেশ রায়না এবং ইরফান পাঠান। সেই সময় হঠাৎই পাঞ্জাব কিংসের মালকিন প্রীতি জিন্টার কথা তোলেন সুরেশ রায়না। আর সেই কথা শুনে রেগে মেগে শো ছেড়ে চলে যাওয়ার কথা বলেন ইরফান পাঠান। তারপর রায়না ইরফান পাঠানের রাগ ভাঙাতে গেলে সেই সময় হঠাৎই এপ্রিলফুল বলে চেচিয়ে ওঠেন ইরফান পাঠান। অর্থাৎ পুরো ঘটনাটিতে রায়নার সঙ্গে প্র্যাংক করেন ইরফান পাঠান।

Related Articles

Back to top button