বিনোদনসেরা খবর

‘নো এন্ট্রি’তে নতুন এন্ট্রি! সলমনের বিপরীতে অভিনয় করবেন সামান্থা! নতুন জুটিকে নিয়ে সরগরম বি-টাউন

বলিউডের(Bollywood) ভাইজানের আগামী ছবি ‘নো এন্ট্রি’র(No Entry) সিক্যুয়াল নিয়ে বেশ কিছুদিন ধরে সরগরম বি-টাউন। এই ছবিতে নতুন কি টুইস্ট থাকছে, কারা কারা অভিনয় করছেন সবকিছু জানার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, এই ছবিতে নাকি ১০ জন নায়িকা থাকবেন। আর এই নায়িকারা কেউ উঠতি অভিনেত্রী নন। বরং প্রত্যেকেই বেশ জনপ্রিয়।

আর এবার শোনা গিয়েছে, সেই তালিকায় নাম রয়েছে সামান্থা-রুথ-প্রভুর। তাকে নাকি সালমান খানের বিপরীতে দেখা যাবে। এই ছবি নিয়ে বেশ কিছুদিন আগে থেকেই উত্তেজনা শুরু হয়েছে। সালমান খান ছাড়াও এ ছবিতে থাকবেন ফারদিন খান ও অনিল কাপুর। এবার শোনা যাচ্ছে তাদেরকে নাকি ট্রিপল রোলে দেখা যাবে।

মুম্বাই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রশ্মিকা মান্দানা, পূজা হেগড়ে, তামান্না ভাটিয়া ও নাকি এই ছবিতে কাজ করতে পারেন। আর এবার এই তালিকায় যুক্ত হয়েছেন আরেক নতুন দক্ষিণী নায়িকা। প্রসঙ্গত, ২০০৫ সালে মুক্তি পেয়েছিল ‘নো এন্ট্রি’। সেই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন বিপাশা বসু, সেলিনা জেটলি, লারা দত্ত এবং এশা দেওয়াল।

শোনা যাচ্ছে সিক্যুয়েলে তাদেরকে আর দেখা যাবে না। এই ছবির পরিচালক অনিস বাজমী সম্প্রতি মুম্বাই সংবাদসংস্থাকে সাক্ষাৎকারে জানিয়েছেন যে ছবির চিত্রনাট্যর কাজ ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। আর সালমানের ও এই ছবির কাজ খুব পছন্দ হয়েছে। দর্শকদের এক মজার কাহিনী উপর দেওয়া হবে। তিনি এই ছবির জন্য বেশ আগ্রহী সে কথা উল্লেখ করেছেন।

Related Articles

Back to top button