বিনোদনসেরা খবর

সিরিয়াল থেকে কিছু সময়ের বিরতি নিচ্ছেন দেবযানী, নতুনভাবে ফের অভিনয়ে ফিরবেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায়(Debjani Chatterjee)। বড় পর্দা হোক কিংবা ছোট পর্দা সবেতেই দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি। সম্প্রতি তাঁর অভিনীত ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ শেষ হয়েছে। আর এবার এই ধারাবাহিক শেষ হতেই একঘেয়ে চরিত্র থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি।

আসলে এখন বাংলা সিরিয়ালের ক্ষেত্রে বেশিরভাগ গল্পের মধ্যে কুটকাচালি এবং শাশুড়ি বৌমার ঝগড়া, হিংসা এগুলো মূলত দেখানো হয়। প্রায় সব সিরিয়ালের গল্পই ঘুরিয়ে-ফিরিয়ে একই রকমের হয়ে যায়। আর এইভাবে একঘেয়ে চরিত্রে দীর্ঘদিন ধরে অভিনয় করতে করতে হাঁপিয়ে উঠেছেন অভিনেত্রী।

তিনি বহু দিন অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকায় প্রচুর সিরিয়ালে কাজ করেছেন। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। বেশিরভাগ সময় ছোটপর্দাতে তাকে দাপটে শাশুড়ির চরিত্রে অভিনয় করতে দেখা যায়। অন্যদিকে বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। কিন্তু সিরিয়ালে তার অভিনয় সংখ্যা বেশি আর বড় পর্দায় সেভাবে কাজ করা হয়নি বলে এখন আফসোস প্রকাশ করেছেন দেবযানী।

তাই এখন ধারাবাহিক থেকে বেশ কিছু সময়ের জন্য বিরতি নিতে চাইছেন। তার মতে, যখন অভিনয় জগতে তিনি এসেছেন তখন ছোটপর্দাতে কাহিনীতে অনেক বৈচিত্র ছিল সে কারণে ছবির থেকে সিরিয়ালে কাজ করত তার বেশি ভালো লাগতো কিন্তু এখন সেটা পুরোটাই উল্টো।

তিনি আরো বলেছেন, এখনকার দিনে যে কেউ চাইলেই ছোটপর্দার অভিনেতা- অভিনেত্রী হয়ে যেতে পারে। যারা কাজের কিছু জানেন না, অভিনয় ঠিকমত পারেন না, উচ্চারণ করতে অসুবিধা হয় তারাই মুখ্য চরিত্রের জন্য চান্স পাচ্ছেন। আর যারা সত্যিকারের কাজ জানেন বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তারা বেকার থেকে যাচ্ছেন।

তবে এই কথাগুলো তিনি কোনো ক্ষোভ থেকে বলেননি। তিনি নিজেই স্বীকার করেছেন যে তাকে সেভাবে স্ট্রাগেল করতে হয়নি এই  কাজ পাওয়ার জন্য। একসময় তার অভিনয় বৈচিত্র আনার জন্যই ছবির থেকে সিরিয়াল এসেছিলেন আর এবার সেই বৈচিত্রর জন্যই আবার ছবি করতে চান তিনি। এমনকি ওটিটি প্ল্যাটফর্মেও কাজের ইচ্ছে প্রকাশ করেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button