বিনোদনসেরা খবর

শাহরুখ, সালমান, আমিরের সঙ্গে কাজে নারাজ! জাহ্নবীকে ‘অহংকারী’ বলে কটাক্ষ নেটিজেনদের

বলিউডের (Bollywood) তিন খানের সঙ্গে কাজ করার ইচ্ছে থাকে সকল অভিনেত্রীদের। সালমান, শাহরুখ, আমিরের সঙ্গে কাজ করতে চান উঠতি নায়িকা থেকে জনপ্রিয় অভিনেত্রীরাও। তবে এই তিন অভিনেতার সঙ্গে কাজ করতে চান না শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন যে বলিউডের তিন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করার বিন্দুমাত্র ইচ্ছে নেই তার। যা শোনার পর থেকেই অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। আর এই মন্তব্য শোনার পরেই খানদের অনুরাগীদের একাংশ রেগে গিয়েছেন। এমনকি অভিনেত্রীকে’ অহংকারী’ বলে কটাক্ষ করেছেন।

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারের সময় জাহ্নবীকে জিজ্ঞেস করা হয়েছিল তার প্রিয় পুরুষ সুপারস্টার কে যার সঙ্গে কাজ করার ইচ্ছে রয়েছে তার? এর উত্তরে অভিনেত্রী বলেন, রণবীর কাপুর এবং বরুণ ধাওয়ান।

এরপরই তাকে শাহরুখ, সালমান ও আমিরের সঙ্গে কাজ করতে চান কিনা এই প্রশ্ন করা হয়। এর উত্তরে অভিনেত্রী বলেন, তিনি নিজে এই তিন তারকার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান। তবে ওদের সঙ্গে কাজ করতে তার একটু অদ্ভুত লাগবে।

এর কারণ, ‘ওনারা সকলেই এত বড় তারকা, সকলেই ওনাদের সঙ্গে কাজ করতে চায়। তবে আমি ওনাদের বিপরীতে কাজ করতে একটু অদ্ভুত লাগবে। তবে ওনাদের সঙ্গে কাজ করতে বেশ ভালো লাগবে।’ প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তার ছবি ‘গুড লাক জেরি’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘কোলামাবু কোকিলা’র হিন্দি রিমেক এই ছবি।

আগামীদিনে জাহ্নবীর হাতে রয়েছে বেশ কিছু ছবি।  যার মধ্যে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, আবার সানি কৌশলের সঙ্গে ‘মিলি’ এবং বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ সিনেমাও রয়েছে।

 

Related Articles

Back to top button