বিনোদনসেরা খবর

কেউ ১১৫ কোটি তো কেউ ১৫০ কোটি, বলিউডের তারকাদের বিলাসবহুল বাড়ির দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার

বলিউড তারকাদের বিলাসবহুল জীবনযাপন সম্পর্কে তো সকলেই অবগত। খাওয়া দাওয়া, পোশাক পরিচ্ছদ থেকে শুরু করে বাড়ি গাড়ি সবেতেই রয়েছে আভিজাত্যের ছোঁয়া। এমতাবস্থায় আজ এমন কিছু সেলিব্রিটির কথা বলবো যাদের বাড়ি বা ফ্ল্যাটের দাম শুনলে চোখ কপালে উঠবে।

১. জাহ্নবী কাপুর : মিলি খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি একটি ডুপ্লেক্স বাংলো কিনেছেন। সূত্রের খবর, মুম্বইয়ের পশ এলাকায় প্রায় ৮৬৬৯ বর্গ ফুট জুড়ে তৈরি জাহ্নবীর এই নতুন বাড়িটি‌। পাশাপাশি জানা গেছে, অভিনেত্রীর এই নতুন বাড়িটির দাম প্রায় ৬৫ কোটি টাকা।

২. জন আব্রাহাম : জন আব্রাহামের বান্দ্রায় একটি জমকালো ডুপ্লেক্স রয়েছে যার মূল্য ৭৫ কোটি টাকা। এছাড়াও তার আরো দুটি ফ্ল্যাট রয়েছে।

৩. হৃত্বিক রোশন : মিডিয়া রিপোর্ট অনুযায়ী, হৃতিক রোশন প্রায় ১১৫ কোটি টাকা মূল্যের তিন তলায় একটি দুর্দান্ত বাড়ি কিনেছেন। তার বাড়ির ছবি দেখলে যে কেউ ঈর্ষান্বিত হয়ে পড়বে।

৪. রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন : কিছুদিন আগেই শাহরুখ খানের প্রতিবেশি হয়েছেন রণবীর, দীপিকা। প্রায় ১৭৫ কোটি টাকা দিয়ে একটি বাড়ি কিনেছেন এই তারকা দম্পতি।

৫. আলিয়া ভাট ও রণবীর কাপুর : বিয়ের পর আলিয়া এবং রণবীর যে ফ্ল্যাটটিতে থাকছেন তার মূল্য প্রায় ৮০ কোটি টাকা। বাড়িটির অন্দরমহলের সাজসজ্জা সত্যিই দেখার মতো।

৬. প্রিয়াঙ্কা চোপড়া : প্রিয়াঙ্কা চোপড়া লস অ্যাঞ্জেলেসের একটি ভিলায় থাকেন যার মূল্য প্রায় ১৪৪ কোটি টাকা। দেশি মেয়ে স্বামী নিক জোনাসের সাথে যৌথভাবে বাড়িটি কিনেছে বলে খবর।

৭. অর্জুন কাপুর : সম্প্রতি অর্জুন কাপুরও বান্দ্রায় একটি একটি 4BHK ফ্ল্যাট প্রায় ২০ কোটিতে কিনেছিলেন। কিন্তু কিছুদিন পর তিনি নাকি ৪ কোটি টাকা লোকসানে ফ্ল্যাটটি বিক্রি করে দেন। বর্তমানে অভিনেতা জুহুতে নতুন একটি ফ্ল্যাট নিয়েছেন যার মূল্য প্রায় ৫০ কোটি টাকা।

Related Articles

Back to top button