বিনোদনসেরা খবর

বয়স কেবল সংখ্যামাত্র! ৪০-র দোড়গোড়ায় এসেও বোল্ড লুকে লাস্যময়ী জয়া, রইল একগুচ্ছ ছবি

৪০-এর দোরগোড়ায় পৌঁছতে চলেছেন তিনি কিন্তু তবুও তাকে দেখে বোঝার সাধ্য নেই। এই বয়সেও তার রূপের জাদুতে অষ্টাদশী যুবতীকেউ টক্কর দিয়ে দিতে পারবেন তিনি। এই সুন্দরী হলেন বাংলাদেশ তথা ভারতের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনুগামীরা তার শুধু রূপের জাদুতে মুগ্ধ নয়, এর সাথেই তার ফিটনেস দেখে মুগ্ধ হন তারা। তিনি যে কতটা ফিটনেস ফ্রিক সেটা তার সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে বোঝা যায়। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়।

প্রতিদিন কিছু না কিছু ফিটনেস সংক্রান্ত ছবি কিংবা বোল্ড ছবি শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি এমনই কিছু ছবি শেয়ার করেছেন তিনি। তবে এবারে আর কোন কাটাছেঁড়া পোশাক পরেননি, কালো রংয়ের শর্টস পরে রীতিমতো আগুন জ্বালিয়েছেন তিনি। কালো শর্টস, কালো জুতো পড়ে একের পর এক ছবিতে উষ্ণতা ছড়িয়েছেন এই অভিনেত্রী। এই ছবি পোষ্ট হওয়া মাত্রই লাইক ও কমেন্ট এ ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।প্রায় সময় এরকম বোল্ড ছবি শেয়ার করে থাকেন তিনি যা দেখে রাতের ঘুম উড়েছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

এইসব ছবি দেখে বোঝার উপায় নেই তার বয়স সম্পর্কে। ওপার বাংলা শুধু নয়, এপার বাংলাতেও অভিনয় এবং রূপে মুগ্ধ করেছেন। দুই বাংলার ভক্তদের কাছে অভিনেত্রী ভীষণ জনপ্রিয়। তবে অভিনেত্রীর পোস্ট করা ছবিতে যেমন প্রশংসা পাঠায় অনুরাগীরা, তেমনি ট্রোলের সম্মুখীন হতে হয় তাকে। যদিও এই সব সমালোচনায় কোনদিনই কান দেননি অভিনেত্রী। বরং তার ভক্তরা এই নিন্দুকদের জবাব দিয়ে দেন। বরাবরই ভাল কাজে বিশ্বাসী আর তাইতো অভিনয়ের মাধ্যমেই জয় করে নিয়েছেন মানুষের মন।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

জাতীয় পুরস্কার জয়ী এই নায়িকা বুঝিয়ে দিয়েছেন বয়স কেবল একটি সংখ্যা মাত্র। টলিউডে পরিচালক অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ সিনেমা দিয়েই পা রাখেন এই অভিনেত্রী। প্রথম ছবিতেই তার অভিনয় দক্ষতা বুঝিয়ে দিয়েছিলেন তিনি। এরপরে সৃজিত মুখার্জী, কৌশিক গাঙ্গুলীর মতো জনপ্রিয় পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি। আর প্রত্যেক ছবিতে তাঁর অসাধারণ অভিনয় প্রশংসা পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Related Articles

Back to top button