বিনোদনসেরা খবর

পুত্রবধূ হিসাবে ঐশ্বর্যকে দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেন অমিতাভ, গোপন তথ্য ফাঁস জয়া বচ্চনের

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), সেই কেরিয়ার শুরু থেকে আজও পর্যন্ত সব সময় লাইমলাইটের শীর্ষে রয়েছেন তিনি। কোন না কোন কারনে বারংবার খবরের শিরোনামে দেখা যায় ঐশ্বর্যকে। অভিনেত্রী কিন্তু তার পেশা এবং সংসারজীবন সমানতালে সামাল দিচ্ছেন। ঐশ্বর্যর সঙ্গে তার শ্বশুরবাড়ির সম্পর্ক বেশ ভালো। মেয়ে হিসেবে তিনি যেমন ভালো ঠিক তেমনি পুত্রবধূ হিসেবেও ১০০ তে ১০০ দেওয়া যাবে অভিনেত্রীকে।

তিনি তার শ্বশুর অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও শাশুড়ি জয়া বচ্চনকে (Jaya Bachchan) শ্রদ্ধা করেন এবং খুব ভালোবাসেন। আর অমিতাভের যে তিনি কতটা কাছের সেটা বহুবার প্রমাণ মিলেছে। পুত্রবধূ হিসেবে ঐশ্বর্যকে দেখে একসময় হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন খোদ বিগ বি। আর শ্বশুর ও বৌমার সিক্রেট ফাঁস করেছেন অমিতাভের স্ত্রী জয়া বচ্চন। তিনি একসময় জানিয়েছিলেন, বাড়িতে এসে সবার আগে পুত্রবধূকে খোঁজেন অমিতাভ বচ্চন।

ঐশ্বর্য নাকি তাদের বাড়ির মেয়ে হয়ে এসেছেন। বৌমা হিসেবে নয় বরং মেয়ে হিসেবে তাঁরা দেখেন ঐশ্বর্যকে। জয়া বচ্চন ঐশ্বর্যের অনেক প্রশংসা করেছেন। যা সত্যিই নজর কেড়েছে নেটিজেনদের। অমিতাভ বচ্চন প্রথম ঐশ্বর্যকে দেখে অনুভব করতে পেরেছিলেন যে তাদের মেয়ে শ্বেতা আবার তাদের ঘরে ফিরে এসেছে। মেয়ের জায়গা করে দিয়েছেন রাই সুন্দরী।

খুব সহজেই অমিতাভের মেয়ের ফাঁকা স্থান পূরণ করেছিলেন অভিনেত্রী। বৌমা হিসেব ঐশ্বর্যকে পেয়ে খুব খুশি হয়েছেন অমিতাভ বচ্চন। সেই সাক্ষাৎকারে জয়াকে প্রশ্ন করা হয়েছিল, আপনার মতে ঐশ্বর্য কি বচ্চন পরিবারের জন্য সঠিক পছন্দ? এর উত্তরে জয়া বচ্চন জানিয়েছিলেন যে হ্যাঁ অবশ্যই। আর এই পুরনো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button